সোমবার, ২১ জুন ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়া জেলায় এবার ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা সরকার লুটেরা অর্থনীতি চালু করেছে : মির্জা ফখরুল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে রেখে জাতিকে মেরুদন্ডহীন করা হচ্ছে : ডা. জাফরুল্লাহ ধর্ষণের ভুক্তভোগীকে প্রয়োজনে ক্ষতিপূরণ দিতে হবে : প্রধান বিচারপতি টিকা নিয়ে তলে তলে ষড়যন্ত্র করছে বিএনপি : তথ্যমন্ত্রী বিশ্বে ভিন্ন ধরনের ‘মহামারি’ আসছে কুষ্টিয়া সড়ক ও জনপথ বিভাগের ভবন নির্মাণে বৃক্ষ নিধন নামের অক্সিজেনের উপর কুঠারাঘাত ৫৩ দিন পর হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া কুষ্টিয়ায় ৩৫ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ ঈদের পর অনলাইন/স্বশরীরে পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত ইবি’র

১০ দিনের ব্যবধানে কুষ্টিয়া পুলিশে আবার বড় ধরনের পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক / ৯২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২১ জুন ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

১০ দিনের ব্যবধানে কুষ্টিয়া জেলা পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) পদের ১১ জন কর্মকর্তার পদ ও কর্মস্থলে পরিবর্তন আনা হয়েছে। বৃহস্পতিবার (৩ জুন) কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম এই রদবদল করেন। এর আগে গত ২৪ মে জেলা পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) পদের নয় কর্মকর্তাকে রদবদল করা হয়।
পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা গেছে, কুষ্টিয়া জেলার লাইন ওয়ার থেকে মো. ইলিয়াস হোসেনকে কুষ্টিয়া জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ পদে এবং কুষ্টিয়ার লাইন ওয়ার থেকে সৈয়দ আশিকুর রহমানকে কুষ্টিয়া জেলার খোকসা থানার অফিসার ইনচার্জ পদে বদলি করা হয়েছে।
কুষ্টিয়া কুমারখালী থানার অফিসার ইনচার্জ মো. মজিবুর রহমানকে ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ পদে এবং খোকসা থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদারকে কুমারখালী থানার অফিসার ইনচার্জ পদে বদলি করা হয়েছে।
কুষ্টিয়া সদর কোর্টের কোর্ট ইন্সপেক্টর-২ মো. মনিরুল ইসলামকে কুষ্টিয়া সদর সার্কেলের পুলিশ পরিদর্শক এবং সদর সার্কেলের পুলিশ পরিদর্শক সঞ্জয় কুমার কুন্ডুকে কুষ্টিয়া সদর কোর্টের কোর্ট ইন্সপেক্টর-২ পদে বদলি করা হয়েছে।
কুষ্টিয়া রিজার্ভ অফিস পুলিশ পরিদর্শক মোহাম্মদ আনিসুল ইসলামকে কুষ্টিয়া লাইন ওয়ার এবং জেলা গোয়েন্দা শাখার মো. জাহাঙ্গীর আরিফকে ভেড়ামারা সার্কেলে পুলিশ পরিদর্শক পদে বদলি করা হয়েছে। কুষ্টিয়া ভেড়ামারা সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক মো. মহিবুল ইসলামকে কুষ্টিয়া জেলা বিশেষ শাখায় এবং জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক মো. শহীদুজ্জামানকে রিজার্ভ অফিস পুলিশ পরিদর্শক পদে বদলি করা হয়েছে। শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. শাহ আলমকে কুষ্টিয়া লাইন ওয়ার থেকে কুষ্টিয়া ট্রাফিক বিভাগের টিআই-১ পদে বদলি করা হয়েছে।
এর আগে ৯ কর্মকর্তার পদে রদবদল করা হয়েছিল।
২৪ মে কার্যকর করা ঐ রদবদলকৃত পদে ২৫ মে সবাই যোগদান করেন।
সেই সময় কুষ্টিয়ার কুমারখালী ফাঁড়ির ইনচার্জ আননুর যায়েদকে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ইন্সপেক্টর (তদন্ত) পদে এবং কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মো. রিফাতুল ইসলামকে কুমারখালী ফাঁড়ির ইনচার্জ পদে বদলি করা হয়।
কুষ্টিয়া দৌলতপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শাহাদৎ হোসেনকে কুষ্টিয়া জেলা পুলিশের বিশেষ শাখায় পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) পদে এবং জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. শফিকুল ইসলামকে দৌলতপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) পদে বদলি করা হয়। কুষ্টিয়ার কুমারখালী চৌরঙ্গী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আল ইমরানকে সদর কোর্ট ইন্সপেক্টর-১ পদে এবং সদর কোর্ট ইন্সপেক্টর-১ মো. রেজাউল করিমকে কুষ্টিয়ার মিরপুর সার্কেল অফিসে বদলি করা হয়।
মিরপুর সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. ইদ্রিস আলীকে চৌরঙ্গী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পদে বদলি করা হয়। কুষ্টিয়ার খোকসা থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আকিবুল ইসলামকে কুষ্টিয়া মডেল থানার ইন্সপেক্টর অপারেশন পদে এবং কুষ্টিয়া মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) মো. মামুনুর রশীদকে খোকসা থানার ইন্সপেক্টর (তদন্ত) পদে বদলি করা হয়।
ওদিকে তার দুদিন আগে শওকত কবিরের জায়গায় কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে মো. সাব্বিরুল আলম যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর