সোমবার, ২১ জুন ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
‘একদলীয় শাসনের কবরের ওপর বহুদলীয় গণতন্ত্রের বাগান রচনা করেছিলেন জিয়াউর রহমান : নজরুল ইসলাম খান মাদক বিস্তারের পরিণাম জঙ্গিবাদের মতোই ভয়াবহ : জিএম কাদের পরিকল্পিতভাবে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি : সাইফুল হক শেখ হাসিনা যতদিন আছে, ততদিন ক্ষমতায় আছি : হানিফ করোনা আক্রান্ত মাহবুব তালুকদার চাকরি হারালেন আবু ত্ব-হার সেই বন্ধু সিয়াম হাসপাতালকে করোনা ডেডিকেটেড করার সিদ্ধান্ত কুষ্টিয়ায় এবার করোনায় সর্বোচ্চ ৯ জনের মৃত্যু অনৈতিক কাজ করতে মেহজাবিনকে বাধ্য করেছিল মা ১০ হাজার কোটি টাকার প্রজেক্ট ৫০ হাজার কোটি টাকা হয়ে যাচ্ছে : ফখরুল কুষ্টিয়ায় উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ

কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে ৩ দিন অনশন

নিজস্ব প্রতিবেদক / ৭৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২১ জুন ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ির প্রধান ফটকের সামনে ৩ দিন অবস্থান ও অনশনের ঘটনায় অবশেষে ১লাখ ৮০ হাজার টাকায় রফা হয়েছে বলে জানা গেছে। গত ২৬ মে থেকে যদুবয়রা ইউনিয়নের জোতমোড়া গ্রামের শহীদ শেখের ছেলে সবুজ হোসেনের বাড়িতে তার প্রেমিকা বিয়ের দাবীতে এই অনশন করে। শুক্রবার রাতে টাকার বিনিময়ে প্রেমিকা ফিরে গেছে তার গন্তব্যে।

অনশনরত প্রেমিকা শিলা খাতুন জানান, সবুজের সাথে তার বিদ্যালয়ে পড়াকালীন বন্ধুত্ব ছিলো। গত তিন বছর যাবত তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সবুজ ডেসকো /ডিপিডিসি তে চাকরী করে এবং সে আশুলিয়া একটি গার্মেন্টস ফ্যাক্টরীতে আছে। স্বামী স্ত্রীর পরিচয়ে তার ঢাকার বাসায় সবুজ একাধিক রাত্রী যাপন করেছে।

গত কিছুদিন যাবত সবুজের পরিবার থেকে অন্য মেয়ের সাথে বিয়ের জন্য চাপ দিচ্ছে বলে জানায় এবং এ ও জানায় সে কখনও অন্য মেয়েকে বিয়ে করবেনা না। কিন্তু হটাৎ করেই ৪/৫ দিন আগে সবুজ তাকে বলে তার মা স্ট্রোক করেছে পারিবারিক ভাবে ঠিক করা মেয়ের সাথে বিয়ে করাই লাগছে না হলে মাকে বাঁচানো যাবেনা। তারপর থেকেই সবুজের ফোন বন্ধ এবং তার নাম্বার ব্লাক লিষ্টে দিয়েছে। যোগাযোগ করতে না পেরে সবুজের বাড়িতে এসে জানতে পারে তার দুঃসম্পর্কের বোনের সাথে বিয়ের কথা। যে কারনে সে সবুজের বাড়ির সামনে অনশন করছে।

অবশেষে প্রেমিকের বাড়িতে অবস্থান ও অনশনের তৃতীয় দিনে শিলা খাতুন শুক্রবার রাতে স্থানীয় কিছু ব্যক্তিদের সহায়তায় ১ লাখ ৮০ হাজার টাকার বিনিময়ে তার ভালোবাসা বিক্রি করেছে বলে এলাকাবাসী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর