শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:১৪ অপরাহ্ন

আওয়ামী লীগ জনগণের জন্য কাজ করে, বিএনপি দেয় লিপ সার্ভিস: ওবায়দুল কাদের

ঢাকা অফিস / ৩৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:১৪ অপরাহ্ন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, দুর্যোগ দুর্বিপাকে সবার আগে মানুষের পাশে দাঁড়ানোই আওয়ামী লীগের সংস্কৃতি ও ঐতিহ্য। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপক‚লীয় এলাকা নিয়ে বিবৃতির আগেই সরকার প্রয়োজনীয় প্রস্তুতি নিয়ে রেখেছে। শুধু লিপ সার্ভিস নয় আওয়ামী লীগ কাজ দিয়ে জনগণের পাশে থাকে।

করোনা সংক্রমণ প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে তিনি বলেন, দেশে করোনা সংক্রমণ ও মৃত্যুর হারে ঊর্ধ্বগতি লক্ষ্য করা যাচ্ছে। এর মধ্যে “ব্ল্যাক ফাঙ্গাস” নতুন আতঙ্ক ও উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। তবু এখনও স্বাস্থ্যবিধি ও মাস্ক পরার ক্ষেত্রে উদাসীনতা লক্ষ্য করা যাচ্ছে। এই মুহূর্তে সবার সচেতন হওয়া জরুরি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, জনগণের মধ্যে উদাসীনতা থাকলে করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকানো সম্ভব না। এ অবস্থায় সবাইকে যার যার অবস্থান থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

বৌদ্ধ পূর্ণিমা উপলক্ষে বৌদ্ধ স¤প্রদায়ের মানুষদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, করোনা মহামারি কাটিয়ে সুফলা পৃথিবীতে আবারও ফিরে আসবে প্রাণ, জগৎ চিরচেনা চাঞ্চল্যে মুখরিত হবে আবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে সম্ভাবনার সোনালী গন্তব্যে।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জয়ের জন্য বাংলাদেশ ক্রিকেট দলকেও অভিনন্দন জানান ওবায়দুল কাদের।

বুধবার তার বাসভবন থেকে এক অনলাইন ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর