সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে ঠিকাদারকে হাতুড়িপেটা কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরো ৯ জনের মৃত্যু বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রের পেছনে কারা ছিল সেটা একদিন বের হবে : প্রধানমন্ত্রী স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে রোল মডেল হন সাবরিনা-হেলেনারা খোকসায় ভেজাল গুড় কারখানায় ভ্রাম্যমান আদালত দুই শ্রমিকের কারাদন্ড কুষ্টিয়ার হরিনারায়ণপুর লক্ষণ জুট মিলের ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু আকাশচুম্বী সাফল্য, ডিগ্রি, পুরস্কার ও খ্যাতি সবই ভুয়া ঈশিতার! ভুঁইফোড় সংগঠনে বিব্রত আ.লীগ সরকারের ভুলের কারণে মানুষ মরছে, ধ্বংস হচ্ছে শিক্ষা : ডা. জাফরুল্লাহ বাংলাদেশীসহ ৩৯৪ অভিবাসী উদ্ধার ভূমধ্যসাগর থেকে

খোকসা বিএনপি প্রার্থী রাজুর বাড়িতে হামলা, ছাত্রলীগ নেতাসহ ৭ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: / ৭৬৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৪১ অপরাহ্ন

কুষ্টিয়ার খোকসা পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনিত প্রার্থী রাজু আহমেদ’র বাড়িতে মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে হামলা ও ভাংচুর ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। প্রার্থীর বড় ভাই আনিসুজ্জামান বাদী হয়ে ওই দিন রাতেই খোকসা উপজেলা ছাত্রলীগের আহবায়ক শিমুল আহমেদ খান ও শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুলসহ ৭ জন এবং অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করে মামলা করেন। খোকসা থানায় মামলা নম্বর ১২।
এঘটনায় উপজেলা ছাত্রলীগের আহবায়ক শিমুল আহমেদ খান (২৮), উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল (৪৪), রাকিব হাসান(৩৭),রানা (২৩),হাসিবুল হক(২৯), শরিফুল (৩০),রাকিব (৩০) নামের সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।বিএনপির প্রার্থী নাফিস আহমেদ খান রাজু জানান, আমাকে হত্যার উদ্দেশ্যেই তারা রাতে আমার বাড়িতে হামলা চালিয়েছে। মনোনয়ন ফরম জমা দেওয়ার পর থেকেই তারা বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল এবং আমাকে নির্বাচনে কোনভাবেই মাঠে নেমে প্রচারণা করতে দিচ্ছে না।বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।
এবিষয় খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, বিএনপি’র প্রার্থীর বাড়িতে হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে।তিনি আরো বলেন, ইতিমধ্যে সাতজনকে গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়েছে।
বুধবার এক বিবৃতিতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও কুষ্টিয়া জেলা বিএনপি’র সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্য সোহরাব উদ্দিন বলেন, এ সন্ত্রাসী বর্বরোচিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর