বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুমারখালী উপজেলা ও পৌর বিএনপির প্রতীকী অনশন পালন কুষ্টিয়ায় পণ্যে পাটজাতদ্রব্য ব্যবহার না করার অপরাধে জরিমানা কিশোরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ২৫টি পরিবারের ৮৩টি বসতঘর পুড়ে ভস্মীভ’ত কুষ্টিয়ার ভেড়ামারায় বিএনপির প্রতিকী অনশন পালিত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার বিজ্ঞান শিক্ষার প্রসার ঘটিয়ে জনগনকে জনসম্পদে পরিনত করতে হবে : ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, এমপি ফতুল্লায় গার্মেন্টস শ্রমিকদের সড়ক অবরোধ পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল নিক্ষেপ রাজনৈতিক ছত্রছায়ায় থাকায় তালিকা হচ্ছে না নিয়ন্ত্রণহীন অপরাধীরা সাংবাদিকদের মধ্যে আর কোনো বিভক্তি থাকবে না : রুহুল আমিন গাজী কুষ্টিয়ায় তিন দিনেও খোঁজ মেলেনি অপহৃত মাদ্রাসা ছাত্রের, ফোনে মুক্তিপণ দাবি

কুষ্টিয়া জেলা যুবলীগের আয়োজনে সেলিম আলতাফ জর্জ এমপি কে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক: / ৩১৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

কুষ্টিয়া -৪ আসনের ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ এমপি বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ায় সংবর্ধনা দেয় কুষ্টিয়া জেলা যুবলীগ। ৯ ডিসেম্বর বুধবার বিকাল ২:৩০ মিনিট কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠ প্রাঙ্গনে। কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে সংবর্ধনা দেওয়া হয়।
কুষ্টিয়া যুবলীগের সভাপতি রবিউল ইসলাম এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, রাষ্ট্রধর্ম ইসলামের নাম করে সংবিধান সংশোধন করে মৌলবাদী সংগঠনকে তারা আশ্রয় প্রশয় দিয়ে আজকের বাংলাদেশে মৌলবাদী উগ্রগোষ্ঠীর একটা অবস্থান তৈরি করে দিয়েছে।
আওয়ামীলীগ কখনো মৌলবাদীকে লালন করেনি । জাতির পিতা শেখ মুজিবর রহমান ধর্মনিরপেক্ষ বাংলাদেশ গড়ার জন্য সারাজীবন সংগ্রাম করেছেন। তিনি ধর্ম নিরপেক্ষ মানুষের রাষ্ট্র উপহার দিয়েছিলেন। 

তিনি আরও বলেন, ২০১৩ সালের ৫ মে হেফাজতের শাপলা চত্বরের জনসভায় বেগম খালেদা জিয়া সরকারের উৎখাতের জন্য ৪৮ ঘন্টা সময় বেঁধে দিয়েছিলেন। সবাই জানে হেফাজত বা মৌলবাদী সংগঠনগুলো প্রত্যেকে স্বাধীনতা বিরোধী শক্তি। আর যারা এদের নেতৃত্বে দিচ্ছেন তারা হচ্ছে স্বাধীনতা যুদ্ধে রাজাকার ছিলেন অথবা রাজাকার পরিবার সন্তান। এরা কখন বাংলাদেশ স্বাধীনতা বিশ্বাস করে না। এদের ধ্যান ধরণা থাকে শুধু পাকিস্তান।
আরো বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান সভাপতি জেলা আওয়ামী লীগ কুষ্টিয়া, বীর মুক্তিযোদ্ধা আজগর আলী সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগ কুষ্টিয়া, আ:কা:ম: সর‌ওয়ার জাহান বাদশাহর (এমপি) কুষ্টিয়ায় -১, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রবিউল ইসলাম সিনিয়র সহ-সভাপতি জেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান জেলা পরিষদ কুষ্টিয়া, আতাউর রহমান আতা সাধারণ সম্পাদক শহর আওয়ামী লীগ ও চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদ কুষ্টিয়া, জিয়াউল ইসলাম স্বপন সাধারণ সম্পাদক জেলা আওয়ামী যুবলীগ ও চেয়ারম্যান, কয়া ইউনিয়ন পরিষদ, কুমারখালী, কুষ্টিয়া।

এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামছুজ্জামান অরুণ সাধারণ সম্পাদক কুমারখালী উপজেলা আওয়ামীলীগ, সাবেক ছাত্র নেতা আলতাফ হোসেন মোল্লা, কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি হারুনু অর রশীদ হারুন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনির হাসান রিন্টু, যুবলীগ নেতা আজিমুল হক আজিজ। এই সময় সংবর্ধনা ও জনসভার কুষ্টিয়া সদর, কুমারখালী, খোকসা, মিরপুর, ভেড়ামারা, দৌলতপুর, হাজারো যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর