শুক্রবার, ১৮ জুন ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় খোকসায় বিধবাকে ধর্ষণের চেষ্টায় আহত মেম্বার

নিজস্ব প্রতিবেদক: / ৪৬৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলায় ইউনিয়ন পরিষদের এক সদস্যের বিরুদ্ধে বিধবাকে ধর্ষণের চেষ্টা অভিযোগ পাওয়া গেছে। এসময় আত্মরক্ষায় ভুক্তভোগী বিধবার হামলায় আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে অভিযুক্ত ইউপি সদস্য।

ভুক্তভোগী বিধবার পরিবার সূত্রে জানা গেছে, রবিবার দিনগত রাতে উপজেলার খোকসা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বর ও আওয়ামী লীগের নেতা আজাদ মোড়াগাছা গ্রামের এক বিধবার ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় বিধবা আত্মরক্ষায় মেম্বরের উপর হামলা চালায়। এক পর্যায়ে আজাদ মেম্বর গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে যায়। লম্পট মেম্বরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাতেই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী বিধবা খোকসা থানায় মেম্বরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে বলে জানান।

ওই বিধবা জানান, রবিবার দিনগত রাতে প্রকৃতির ডাকে তিনি ঘরের বাইরে যায়। এই সুযোগে মেম্বর তার ঘরে প্রবেশ করে। সে (বিধবা) দরজা দিতে গিয়ে মেম্বরকে দেখে ফেলে। হাতে থাকা দরজার হাক দিয়ে মেম্বরের উপর হামলা চালায়।

বিধবা বলেন, আজাদ মেম্বর সম্পর্কে তার মামা শ্বশুর। প্রায় দেড় বছর ধরে সে ওই বিধবাকে উত্যক্ত করে আসছে। এক বছর আগে এক রাতে সে বাইরে থেকে ঘরের দরজা খুলে ওই বিধবার ঘরে প্রবেশ করে। ধস্তাধস্তির এক পর্যায়ে গামছা দিয়ে বিধবার মুখ বেঁধে নিয়ে যাবার চেষ্টা করে। সেবার প্রতিবেশী এগিয়ে এসে তাকে রক্ষা করে। তার পর থেকে প্রতিরাতেই আজাদ মেম্বর অস্ত্র নিয়ে বিধবার বাড়ির পাশে মহড়া দিয়ে আসছে বলেও তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে আহত মেম্বরের পরিবারের সাথে কথা বলার চেষ্টা করা হয় কিন্তু তাদের পাওয়া যায়নি।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, এ বিষয়ে মামলা হলে। তবে আসামী প্রয়োজনিয় পদক্ষেপ নিবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর