সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরো ৯ জনের মৃত্যু বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রের পেছনে কারা ছিল সেটা একদিন বের হবে : প্রধানমন্ত্রী স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে রোল মডেল হন সাবরিনা-হেলেনারা খোকসায় ভেজাল গুড় কারখানায় ভ্রাম্যমান আদালত দুই শ্রমিকের কারাদন্ড কুষ্টিয়ার হরিনারায়ণপুর লক্ষণ জুট মিলের ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু আকাশচুম্বী সাফল্য, ডিগ্রি, পুরস্কার ও খ্যাতি সবই ভুয়া ঈশিতার! ভুঁইফোড় সংগঠনে বিব্রত আ.লীগ সরকারের ভুলের কারণে মানুষ মরছে, ধ্বংস হচ্ছে শিক্ষা : ডা. জাফরুল্লাহ বাংলাদেশীসহ ৩৯৪ অভিবাসী উদ্ধার ভূমধ্যসাগর থেকে চারতলার কার্নিশ থেকে কিশোরীকে উদ্ধার করল ফায়ার সার্ভিস

কুষ্টিয়ায় অভিযান চালিয়ে ভুয়া ডিবি ও র‍্যাব পরিচয়ে ডাকাত দলের ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: / ৩০৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:০১ অপরাহ্ন

কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ছিনতাইকারী চক্র আটক হয়েছে।  এরা বিভিন্ন সময়ে কুষ্টিয়া অঞ্চলে ডিবি ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয় দিয়ে অভিনব কৌশলে ছিনতাই করে আসছিল।  অবশেষে  জেলা পুলিশের জালে ধরা পড়েছে ৩ ছিনতাইকারী। ২৯ নভেম্বর রবিবার রাত সাড়ে ৯টায় কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার বার মাইল এলাকা থেকে তাদের আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলো সাভার ব্যাংক কলোনীর অবঃ নায়েক সুবেদার মৃত জমির খাঁনের ছেলে আরিফুল ইসলাম(৪২), নোয়াখালীর তোফাজ্জেল হকের ছেলে খোকন মিয়া(৫৫),রাজবাড়ীর আব্দুর রবের ছেলে হারুন(৪২)।তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি ব্লু কালো প্রাইভেট কার ঢাকা মেট্রো গ ১৪ ৮৫৯৪,২টি বিদেশী পিস্তল,গুলি,মাদক,ওয়াকিটকি,  হ্যান্ডকাপ,নিরাপত্তা বাহিনীর ব্যবহৃত বুট,সামরিক ও স্পেশাল বাহিনীর লোগোযুক্ত টি শার্ট,অলংকারসহ বিভিন্ন দ্রব্য।বিগত বেশ কিছু দিন যাবত কুষ্টিয়া জেলার বিভিন্ন স্হানে গরু ব্যবসায়ীসহ পথচারী বিশেষ করে ভোরে হাঁটতে বের হওয়া মহিলাদের কাছ থেকে পুলিশ পরিচয়ে চেক করার নাম করে অভিনব কায়দায় সোনা ও টাকা নিয়ে প্রাইভেট কার নিয়ে  পালিয়ে  যেত অপরাধী চক্রটি।গত ২৪ নভেম্বর কুষ্টিয়া শহরের ৬ রাস্তার মোড়ের নিকট  মিসেস বিলকিছ(৫০) এর কাছে যেয়ে এ চক্রটি নিজেদের ডিবি পরিচয় দিয়ে পথরোধ করে বলে,সামনে সোনা দানা ধরা পড়েছে।আপনি দাঁড়ান।আপনার কাছে থাকা সোনা ও টাকা জমা দেন।আমরা কার্ড দিচ্ছি।
এ কথা বলে ও ভয় দেখিয়ে তারা বিলকিছের নিকট থেকে চার আনা ওজনের সোনার আংটি ও নগদ ২২ শত টাকা নিয়ে  প্রাইভেট কার যোগে পালিয়ে যায়। এছাড়া একই গাড়িতে করে মিরপুর থানার এক মহিলার নিকট হতে স্বর্ণালংকার হাতিয়ে নেয় চক্রটি।বিষয়টি নিয়ে কুষ্টিয়ার পুলিশ প্রশাসন মিরপুর থানা ও কুষ্টিয়া শহরে  জনগনকে সর্তক করে মাইকিং করে।কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, পিপিএম(বার) অপরাধীদের ধরতে নির্দেশনা প্রদান করেন।কুষ্টিয়া জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন খাঁন এর নেতৃত্বে ডিবি পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে অপরাধীদের সনাক্ত ও আটক করতে সক্ষম হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর