সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরো ৯ জনের মৃত্যু বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রের পেছনে কারা ছিল সেটা একদিন বের হবে : প্রধানমন্ত্রী স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে রোল মডেল হন সাবরিনা-হেলেনারা খোকসায় ভেজাল গুড় কারখানায় ভ্রাম্যমান আদালত দুই শ্রমিকের কারাদন্ড কুষ্টিয়ার হরিনারায়ণপুর লক্ষণ জুট মিলের ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু আকাশচুম্বী সাফল্য, ডিগ্রি, পুরস্কার ও খ্যাতি সবই ভুয়া ঈশিতার! ভুঁইফোড় সংগঠনে বিব্রত আ.লীগ সরকারের ভুলের কারণে মানুষ মরছে, ধ্বংস হচ্ছে শিক্ষা : ডা. জাফরুল্লাহ বাংলাদেশীসহ ৩৯৪ অভিবাসী উদ্ধার ভূমধ্যসাগর থেকে চারতলার কার্নিশ থেকে কিশোরীকে উদ্ধার করল ফায়ার সার্ভিস

কুষ্টিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পদ্মা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

নিজস্ব প্রতিবেদক: / ২১০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন

চিকিৎসা সেবার নামে প্রতারণা করার অভিযোগে কুষ্টিয়া শহরের পেয়ারতলায় অবস্থিত পদ্মা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।এছাড়াও সার্কিট হাউসের সামনে নিউ এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা এবং ঝাউতলার এশিয়া ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেওয়া হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) বিকেলে কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন চৌধুরীর নেতৃত্বে অভিযান চালিয়ে এসব ক্লিনিক সিলগালা করে দেওয়া হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন চৌধুরী জানান, পেয়ারাতলা এলাকায় পদ্মা ক্লিনিক চিকিৎসা নীতি উপেক্ষা করে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। ডিপ্লোমাধারী নার্স ও ডাক্তার ছাড়াই হাসপাতালটি দীর্ঘদিন থেকে পরিচালনা করা হচ্ছিল। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সেখানে অস্ত্রোপচার কক্ষসহ বিভিন্ন ওয়ার্ড ঘুরে অপরিচ্ছন্ন ও অস্বাস্থ্যকর পরিবেশ পাওয়া যায়।

এছাড়াও হাসপাতালের লাইসেন্স বা কোনও প্রকার রেজিস্ট্রার দেখাতে ব্যর্থ হন উপস্থিত কর্মচারীরা।তিনি আরও জানান, এসব অনিয়মের দায়ে প্রতিষ্ঠানটি একেবারে সিলগালা করে দেওয়া হয়। এবং ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও সার্কিট হাউসের সামনে নিউ এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা এবং ঝাউতলার এশিয়া ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেওয়া হয়েছে।
অভিযানে কুষ্টিয়া সিভিল সার্জন ডা. এএইচএম আনোয়ারুল ইসলাম ও স্যানিটারি ইন্সপেক্টরসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর