মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:০৫ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিডি কার্ডের চাল না পাওয়ার অভিযোগ

দৌলতপুর প্রতিনিধি : / ২০৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:০৫ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে মরিচা ইউপি চেয়ারম্যান শাহ আলমগীরের বিরুদ্ধে ভিজিডি কার্ডের চাল না পাওয়ার অভিযোগ করেছেন নিলুফা ইয়াসমিন নামে অসহায় এক দরিদ্র নারী। দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও দৌলতপুর মহিলা বিষয়ক অধিদপ্তরে তিনি লিখিত অভিযোগ করেন।
অভিযোগে নিলুফা ইয়াসমিন উল্লেখ করেছেন, উপজেলার মরিচা ইউনিয়নের ১নং ওয়ার্ডের বৈরাগীরচর গ্রামের স্বামী পরিত্যক্তা দুই সন্তানের জননী সে। গত ২০১৯-২০২০ অর্থবছরে ভিজিডি খাদ্য কর্মসূচীর আওতায় তার নামে কার্ড হয়। বিষয়টি মহিলা বিষয়ক অফিসে গিয়ে খোঁজ নিয়ে তিনি জানতে পারেন তার নামে ভিজিডি কার্ড হয়েছে যার নং ২। কিন্তু গত এক বছর যাবত সে ওই কার্ডের বিপরীতে কোন চাল পাননি। চাল না পাওয়ার বিষয়টি মরিচা ইউপি চেয়ারম্যান শাহ আলমগীরকে বললেও তিনি কোন কর্নপাত করেননি। তবে স্বামী পরিত্যক্তা দরিদ্র নিলুফা ইয়াসমিনের অভিযোগ অস্বীকার করে মরিচা ইউনিয়ন চেয়ারম্যান শাহ আলমগীর বলেন, তার ইউনিয়নে মোট ৭৬টি ভিজিডি কার্ড বরাদ্দ হয়েছে। বরাদ্দ হওয়া ৭৬টি কার্ডের মধ্যে তার নাম নেই। এছাড়াও এবিষয়ে তার কাছে ওই মহিলা কোন অভিযোগও করেননি।
ভূক্তভোগী নিলুফা ইয়াসমিন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও দৌলতপুর মহিলা বিষয়ক কর্মকর্তার কাছে একাধিকবার লিখিত অভিযোগ করে কোন ব্যবস্থা গ্রহন করা না হওয়ায় তিনি সংশ্লিষ্ট উর্দ্ধতন কতৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর