মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

কুষ্টিয়ায় কর্মবিরতিতে কালেক্টরেট সহকারি সমিতি, ভোগান্তিতে জনসাধারণ

নিজস্ব প্রতিবেদক: / ২১২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

কুষ্টিয়ায় নবম দিনের মত কর্মবিরতি পালন করেছে বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতি (বাকাসস)। পদবী পরিবর্তনসহ গ্রেড (১৩-১৬) উন্নীতকরণের দাবিতে বুধবার জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে তারা কর্মবিরতি পালন করেন।

জেলা-উপজেলা প্রশাসন ও উপজেলা ভূমি অফিস কার্যালয়ে তাদের অবস্থান ও কর্মবিরতির কর্মসুচী চলছে। কেন্দ্রীয় কমিটির নির্দেশে পদ ও গ্রেড পরিবর্তনের দাবিতে তাদের এ কর্মসুচী অব্যাহত থাকবে। আগামী ৩০ নভেন্বর পর্যন্ত এ কর্মসুচী চলবে।

এদিকে কুষ্টিয়া কালেক্টরেট কর্মচারী সমিতির পুর্নদিবস কর্মবিরতি ও অবস্থানের ফলে অচল হয়ে পড়েছে জেলা-উপজেলা অফিস। এতে জনসাধারন তাদের কাঙ্খিত কাগজ পত্র সংগ্রহ করতে না পারায় ভোগান্তির মধ্যে পরেছে।

এদিকে সেবা প্রত্যাশি আলামিন হোসেন জানান, কালেক্টরেট কর্মচারী সমিতির পুর্নদিবস কর্মবিরতির ও অবস্থানের ফলে অচল হয়ে পরেছে জেলা-উপজেলা অফিস। কর্মবিরতির কারনে আমরা চরম র্দূভোগে পরেছি। অতি প্রয়োজনী খতিয়ানের সইমোহর ও নামজারীসহ বিভিন্ন কাগজপত্র সংগ্রহ করতে পারছিনা,ফলে ঝুলে আছে জরুরী কাজ কর্ম।

জেলা-উপজেলা প্রশাসনের কার্যালয়ের তৃতীয় শ্রেনীর কর্মচারীদের পদবী পরিবর্তনসহ (১১-১৬) গ্রেড পরিবর্তন ও সচিবালয়ের ন্যায় নিয়োগ বিধি প্রনয়নের দাবীতে বাংলাদেশ কালেক্টরেট সমিতি (বাকাসস) এ কর্মসুচী ডাকেন। তাদের দাবী তৃতীয় শ্রেনীর কর্মচারীদের সহকারী প্রশাসনিক কর্মকর্তা পদে উন্নীত করতে হবে।

এসময় জেলা সদরের কর্মবিরতিতে থাকা সংগঠনটির সভাপতি বদরুজ্জামান, সহ-সভাপতি রবিউল ইসলাম, আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক শরাফত হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ফয়জুল হাসান ও মহিলা বিষয়ক সম্পাদক রোকশানা পারভীনসহ বিভিন্ন বিভাগের অফিস সহকারীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর