সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরো ৯ জনের মৃত্যু বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রের পেছনে কারা ছিল সেটা একদিন বের হবে : প্রধানমন্ত্রী স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে রোল মডেল হন সাবরিনা-হেলেনারা খোকসায় ভেজাল গুড় কারখানায় ভ্রাম্যমান আদালত দুই শ্রমিকের কারাদন্ড কুষ্টিয়ার হরিনারায়ণপুর লক্ষণ জুট মিলের ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু আকাশচুম্বী সাফল্য, ডিগ্রি, পুরস্কার ও খ্যাতি সবই ভুয়া ঈশিতার! ভুঁইফোড় সংগঠনে বিব্রত আ.লীগ সরকারের ভুলের কারণে মানুষ মরছে, ধ্বংস হচ্ছে শিক্ষা : ডা. জাফরুল্লাহ বাংলাদেশীসহ ৩৯৪ অভিবাসী উদ্ধার ভূমধ্যসাগর থেকে চারতলার কার্নিশ থেকে কিশোরীকে উদ্ধার করল ফায়ার সার্ভিস

৪ দফা দাবিতে কুষ্টিয়া চিনিকলে শ্রমিক-চাষী আন্দোলন কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক: / ১৬৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

৪ দফা দাবিতে কুষ্টিয়া চিনিকলে শ্রমিক-চাষী সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে চিনিকলের প্রধান ফটকে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। চিনিকল আখচাষী ফেডারেশন ও শ্রমিক-কর্মচারী ফেডারেশন যৌথভাবে এ কর্মসূচীর আয়োজন করে। সমাবেশে বক্তারা বলেন, চলতি মাড়ই মৌসুমে দেশের ১৫টি চিনিকল একযোগে চালু করতে হবে। এটা না হলে কোন চিনিকল চালাতে দেওয়া হবে না। পাশাপাশি শ্রমিক-কর্মচারী ও আখচাষীদের পাওনা টাকা পরিশোধ করতে হবে।

সমাবেশে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আখচাষী ফেডারেশনের যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান আতু, কুষ্টিয়া চিনিকল শ্রমিক-কর্মচারী ফেডারেশনের সভাপতি ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান, শ্রমিক নেতা সাগর, শ্রমিক নেতা সুমন, রেনউইক যজ্ঞেশ্বর  শ্রমজীবি ইউনিয়নের সভাপতি রিপন হোসেন, সাধারন সম্পাদক জাফর ইকবাল, যুগ্ন-সাধারন সম্পাদক শাফিকুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর