সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরো ৯ জনের মৃত্যু বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রের পেছনে কারা ছিল সেটা একদিন বের হবে : প্রধানমন্ত্রী স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে রোল মডেল হন সাবরিনা-হেলেনারা খোকসায় ভেজাল গুড় কারখানায় ভ্রাম্যমান আদালত দুই শ্রমিকের কারাদন্ড কুষ্টিয়ার হরিনারায়ণপুর লক্ষণ জুট মিলের ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু আকাশচুম্বী সাফল্য, ডিগ্রি, পুরস্কার ও খ্যাতি সবই ভুয়া ঈশিতার! ভুঁইফোড় সংগঠনে বিব্রত আ.লীগ সরকারের ভুলের কারণে মানুষ মরছে, ধ্বংস হচ্ছে শিক্ষা : ডা. জাফরুল্লাহ বাংলাদেশীসহ ৩৯৪ অভিবাসী উদ্ধার ভূমধ্যসাগর থেকে চারতলার কার্নিশ থেকে কিশোরীকে উদ্ধার করল ফায়ার সার্ভিস

কুষ্টিয়ায় এক কিশোরকে মারপিটের ঘটনায় রাতে কিশোর গ্যাংয়ের ৪ জন আটক দিনে জামিনে মুক্ত

নিজস্ব প্রতিনিধিঃ / ১৫৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:১৪ অপরাহ্ন

কুষ্টিয়ায় এক কিশোরকে বাড়ি থেকে ডেকে নিয়ে নির্জন স্থানে মারপিট করে ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল করে দেয়ার ঘটনায় মামলা হয়েছে। মারপিটের শিকার ওই কিশোরের বাবার করা মামলায় গতরাতে ৪ কিশোরকে গ্রেফতার করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, গতরাতে বিভিন্ন স্থান থেকে ৪ কিশোরকে গ্রেফতার করা হয়। তার আগে রাতেই মারপিটের শিকার কিশোর লাবিব আলমাস (১৪) এর বাবা মো. শামসুর রহমাননের করা অভিযোগ মামলা হিসাবে গ্রহণ করে পুলিশ। মামলা নং ৪৭ তারিখ ২০/১১/২০২০। শামসুর রহমান কুষ্টিয়া শহরের থানাপাড়ার বাসিন্দা। তিনি রেলওয়েতে লোকোমাস্টার পদে কর্মরত আছেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, ১৮ নভেম্বর বিকেলে তার ছেলে লাবিবকে পূর্ব পরিচয়ের সূত্র ধরে মো. অভি ডেকে নিয়ে যায় শহরের চাঁদাগাড়া মাঠে। সেখানে আরো ৪/৫ জন মিলে ব্যাপক মারধর করে। মারধরের এই দৃশ্য ধারণ করে দেড় মিনিটের ভিডিও তারা সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়। ভাইরাল হয় ভিডিওটি।
অভিযোগপত্রে লাবিবেব বাবা উল্লেখ করেন এ নিয়ে বাড়াবাড়ি করলে অভির কিশোর গ্যাং মেরে ফেলার হুমকি দেয়।
কিশোর লাবিব আলমাস কুষ্টিয়া কালেক্টরেট স্কুলের অস্টম শ্রেণির ছাত্র। আর মারপিটকারীরা কুষ্টিয়ার শাহীন ক্যাডেট স্কুল সহ বিভিন্ন স্কুলের অস্টম শ্রেণির ছাত্র।
গ্রেপ্তারকৃত ৪ কিশোর- মোঃ মাহমুদুর রহমান অভি পিতা মাহফুজুর রহমান লাভা, খালেকুজ্জামান মিতুল পিতা আব্দুল করিম, ইসমে আজম শাওন পিতা মিজানুর রহমান, মো. হাসিব পিতা আসাদ আলী। এদের বাড়ি কুষ্টিয়া শহরের বিভিন্ন এলাকায়। সবার বয়স ১৪ বছর।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, মামলার পর চার কিশোরকে গ্রেপ্তার করা হয়। তাদের প্রত্যেকের বয়স ১৪ থেকে ১৫ বছরের মধ্যে। আজ সকাল সাড়ে নয়টার দিকে তাদের আদালতে পাঠানো হয়।

কুষ্টিয়া আদালতের পরিদর্শক রেজাউল ইসলাম বলেন, আদালতে কিশোরদের পক্ষে তাঁদের আইনজীবী জামিন আবেদন করেন। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে আজ বেলা একটার দিকে আদালত তাদের জামিন দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর