সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরো ৯ জনের মৃত্যু বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রের পেছনে কারা ছিল সেটা একদিন বের হবে : প্রধানমন্ত্রী স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে রোল মডেল হন সাবরিনা-হেলেনারা খোকসায় ভেজাল গুড় কারখানায় ভ্রাম্যমান আদালত দুই শ্রমিকের কারাদন্ড কুষ্টিয়ার হরিনারায়ণপুর লক্ষণ জুট মিলের ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু আকাশচুম্বী সাফল্য, ডিগ্রি, পুরস্কার ও খ্যাতি সবই ভুয়া ঈশিতার! ভুঁইফোড় সংগঠনে বিব্রত আ.লীগ সরকারের ভুলের কারণে মানুষ মরছে, ধ্বংস হচ্ছে শিক্ষা : ডা. জাফরুল্লাহ বাংলাদেশীসহ ৩৯৪ অভিবাসী উদ্ধার ভূমধ্যসাগর থেকে চারতলার কার্নিশ থেকে কিশোরীকে উদ্ধার করল ফায়ার সার্ভিস

জাতির পিতার সমাধিতে যুবলী‌গের শ্রদ্ধা

অনলাইন ডেস্ক / ১৩৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৩১ অপরাহ্ন

যুবলী‌গের নতুন কেন্দ্রীয় ক‌মি‌টির সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন ক‌রে‌ছেন সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নি‌খিল।

সর্বোচ্চ যাচাই-বাছাই করেই যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে বলে এ সময় জানান সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সোমবার (১৬ ন‌ভেম্বর) কমিটির নতুন সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে যুবলীগ নেতাকর্মীদের দেশ গঠনে কাজ করার আহ্বান জানিয়ে সংগঠনের চেয়ারম‌্যান ব‌লেন, দু’একজনের ব্যক্তিগত দায় সংগঠন নেবে না।

তিনি বলেন, যুবলীগ মেধাভিত্তিক রাজনীতিতে বিশ্বাস করে। আমরা দলে পদবীতে কে কোন পদ পেলো তাতে বিশ্বাস করি না। দেশের জন্য কে কতটুকু দিতে পারলো সেদিকে বিচার করা হবে। যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, কোনো নেতাকর্মীর বিরুদ্ধে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে। এককথায় সংগঠনে থেকে কাউকে অনৈতিক কাজ করতে দেওয়া হবে না।

এর আ‌গে বিকেল ৩টায় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান তারা। পরে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।  এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম, শেখ সোহেল উদ্দিন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, রফিকুল আলম, সাংগঠ‌নিক সম্পাদক জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ তথ‌্য ও যোগা‌যোগ (আই‌টি) সম্পাদক এন আই আহ‌মেদ সৈকত, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন বাবু প্রুমখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর