রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৫১ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা যুবলীগের নেতা কর্তৃক প্রকাশ্যে অস্ত্র দেখিয়ে প্রাননাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক / ১৮২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৫১ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলা বটতৈল মধ্যে পাড়ার আসালতের (৪০) ছেলে হাবিব (১৭) কে মারপিট করে প্রাননাশের হুমকি দেয় একই এলাকার আয়ুব আলি’র (৫০) ছেলে বিশিষ্ট যুবলীগ নেতা নয়ন জোয়ারর্দ্দার  ।

নয়ন জোয়ারর্দ্দারকে অনেকেই সেল্ফি নেতা বলে থাকেন । বাংলাদেশের এমন কোন প্রভাবশালী নেতা নেই যে, তার সাথে নয়ন জোয়ারর্দ্দারের ছবি নেই।

স্থানীয় আওয়ামীলীগের নেতাদের কাছ থেকে খোঁজ নিয়ে যানা যায়, নয়ন জোয়ারর্দ্দার এক সময় জামাত ও বিএনপি সক্রিয় কর্মী ছিলো ।দীর্ঘদিন ছাত্রদলের দায়িত্ব পালনের করার কথা শোনা যায় এই নেতার বিরুদ্ধে। হঠাৎ আনষ্ঠানিকভাবে যোগদান না করেই ব্যানার ও ফেস্টুনে হয়ে যায় বিশিষ্ট যুবলীগ নেতা নয়ন জোয়ার্দার। আরও জানা যায় , তার ছত্র ছায়ায় চলে বটতৈলের  কিশোর গ্যাং । কুষ্টিয়া জেলা যুবলীগের নাম ভাঙ্গিয়ে সে বিভিন্ন অপকর্ম ও চাঁদাবাজী করে বলে অভিযোগ শোনা যায় এলাকাবাসির কাছ থেকে ।

এই বিষয় আহত হাবিব ও তার পরিবারের সাথে কথা বললে, আহত হাবিবের বাবা জানান, নয়ন জোয়ার্দার প্রকাশ আমার ছেলে ডেকে মোড়ে মারপিট করে  অস্ত্র বের করে গুলি করতে যায়। তিনি আরও বলেন, আমি বটতৈলের লোক না, আমি কোথায় থাকি জানিস, ধরে মাথা থাকবে না। ভুক্তভুগীর পরিবার বর্তমানে আতঙ্কের ভিতর রয়েছে ,  কখন যেন আবার কিশোর গ্যাং দিয়ে হামলা চালায়।

হাবিব গুরুতর আহত হলে স্থানীয় লোকজন ও তার পরিবার তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এই রিপোর্ট লেখা পযন্ত মামলা প্রস্তুতি চলছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর