মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুমারখালী উপজেলা ও পৌর বিএনপির প্রতীকী অনশন পালন কুষ্টিয়ায় পণ্যে পাটজাতদ্রব্য ব্যবহার না করার অপরাধে জরিমানা কিশোরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ২৫টি পরিবারের ৮৩টি বসতঘর পুড়ে ভস্মীভ’ত কুষ্টিয়ার ভেড়ামারায় বিএনপির প্রতিকী অনশন পালিত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার বিজ্ঞান শিক্ষার প্রসার ঘটিয়ে জনগনকে জনসম্পদে পরিনত করতে হবে : ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, এমপি ফতুল্লায় গার্মেন্টস শ্রমিকদের সড়ক অবরোধ পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল নিক্ষেপ রাজনৈতিক ছত্রছায়ায় থাকায় তালিকা হচ্ছে না নিয়ন্ত্রণহীন অপরাধীরা সাংবাদিকদের মধ্যে আর কোনো বিভক্তি থাকবে না : রুহুল আমিন গাজী কুষ্টিয়ায় তিন দিনেও খোঁজ মেলেনি অপহৃত মাদ্রাসা ছাত্রের, ফোনে মুক্তিপণ দাবি

বিএনপি এখন অস্তিত্ব সংকটে-কাদের

অনলাইন ডেস্ক / ২১৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:০৯ অপরাহ্ন

সকল আন্দোলন-নির্বাচনে ব্যর্থ হয়ে এখন বিএনপি অস্তিত্ব সংকটে পড়েছে বলে মন্তব‌্য করেছেন সেতুমন্ত্রী  ওবায়দুল কাদের। তিনি বলেন, সেই কারণে বিএনপির রাজনীতি এখন লাইফ সাপোর্টে আছে।

শনিবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে দলের জেলা কমিটির বিশেষ বর্ধিত সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন। সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার অপরাধীদেরকে প্রশয় দেয় না। এখানে দলীয় পরিচয়েও কেউ রক্ষা পায় না। বাংলাদেশের জনগণই আওয়ামী লীগের অস্তিত্বের শেকড়। জনগণ আওয়ামী লীগ ও শেখ হাসিনার সঙ্গে আছে।

দলীয় নেতা-কর্মীর উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দলকে শক্তি করতে হলে তৃণমূল থেকে নিবেদিত কর্মীদের তুলে আনতে হবে। তিনি আরও বলেন, মাদকসেবী, মাদক কারবারি, সাম্প্রদায়িক অপশক্তি, চিহ্নিত অপরাধী, চাঁদাবাজ, ভূমি দখলকারী, ধর্ষকদের বিষয়ে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। ধর্ষকের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ রাখতে হবে। জেলা আওয়ামী লীগের সভাপতি অ‌্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে  এক ভার্চুয়ালি সংযুক্ত হয়ে আরও বক্তব্য রাখেন শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি। বিশেষিএই সভায় উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মানিকগঞ্জ-১ আসনের এমপি নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সাংসদ মমতাজ বেগম প্রমুখ।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর