রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

কুষ্টিয়ার হাত বাড়ালেই মিলছে মাদক

নিজস্ব প্রতিবেদক / ১৫৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়ন এই ইউনিয়নে জন্ম ক্ষ্যাতি,গুনি ,হাজারো মানুষের, কয়েক লক্ষ বাসিন্দারা বসবাস করে।
কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নে। এখন সেখানে হাত বাড়ালেই মিলছে মরন নেশার মাদক।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার যেখানে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে সেখানে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে প্রতিনিয়ত চলছে মাদক ব্যবসা, স্কুল শিক্ষাথী,কিশোর, বয়স্ক সকল পেশার মানুষের অবাধ চলছে মাদক সেবন।

স্থানীয়রা জানান, হাটশ হরিপুর ইউনিয়নে যেখানে যেখানে মাদক সেবন ও মাদক ব্যাবসা চলে তার মধ্যে উল্লেখ যোগ্য, হরিপুরের ফারাজি পাড়ার মাঠ,মেছোপাড়ার গফুর হাজীর মোড়,রশিদ মোড়,কান্তিননগর শ্যানের মাঠ, মবের মোড় শহীদ মাহমুদ হোসেন সাচ্চু প্রতিবন্ধী বিদ্যালয়,পুরাতন কুষ্টিয়া বাবা একদিল শাহ এর মাজার, হাটশ হরিপুর বাজার ব্যাংকের মাঠ সংলগ্ন ,হরিপুর বড় গোরস্থান।

আর এসব মাদকদ্রব্য ব্যবসা করে যুব সমজকে ধ্বংসকরণের মূল হাটশ হরিপুর ইউনিয়নের প্রভাবশালী কতিপয় নেতারা। যারা মুখোশের আড়ালে এসব অপকর্ম করে যাচ্ছেন বলে অভিযোগ এলাকাবাসীর।

হাটশ হরিপুর ইউনিয়নের মাদক ব্যাবসায়ীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যাবস্থা করার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর