সোমবার, ২১ জুন ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
করোনা আক্রান্ত মাহবুব তালুকদার চাকরি হারালেন আবু ত্ব-হার সেই বন্ধু সিয়াম হাসপাতালকে করোনা ডেডিকেটেড করার সিদ্ধান্ত কুষ্টিয়ায় এবার করোনায় সর্বোচ্চ ৯ জনের মৃত্যু অনৈতিক কাজ করতে মেহজাবিনকে বাধ্য করেছিল মা ১০ হাজার কোটি টাকার প্রজেক্ট ৫০ হাজার কোটি টাকা হয়ে যাচ্ছে : ফখরুল কুষ্টিয়ায় উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ শিক্ষাপ্রতিষ্ঠান জুলাইয়েও খুলছে না তিস্তার পানি বিপৎসীমার কাছাকাছি, আতঙ্কে ৬৩ চরের মানুষ কুষ্টিয়ার খোকসায় যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেফতার মিয়ানমার নিয়ে জাতিসংঘের প্রস্তাবে নেই রোহিঙ্গা ইস্যু, হতাশ বাংলাদেশ

কুষ্টিয়ার বটতৈলে বাজার দখল করে অবৈধ স্থাপনা তৈরি করেছে প্রভাবশালীরা

নিজস্ব প্রতিবেদক / ১৪২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২১ জুন ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল সেনেরচাতাল রহমত বাজারে জোরদখল করে অবৈধ দোকানপাট তৈরি করেছে প্রভাবশালীরা।
স্থানীয় দোকানদারদের সাথে আলাপ করলে তারা জানাই,এই বাজারের দাতা রহমত অসুস্থ থাকাই তাকে টাকা নানাভাবে লোভ দেখি যায়গা দখল করতে শুরু করেছে।

খোঁজ নিয়ে জানা যায়, বটতৈল টাকিমারার মমিন (৪৫) নামের ব্যক্তি প্রথম যায়গা দখল করে দোকান তৈরি করলে বাঁধা দেয় দোকান মালিক সমিতি । পরে স্থানীয়দের নিয়ে প্রভাব খাটিয়ে জোরপূর্বক জায়গা দখল করে দোকান ঘর নির্মান করে । এতে স্থানীয় দোকান মালিক সমিতির সদস্যদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

এই বিষয় বাজার কমিটির পক্ষ থেকে ইউনিয়ন পরিষদে অভিযোগ দাখিল করলেও কর্তৃপক্ষ ম্যানেজ হয়ে গেছে বলে মনে করেন বাজার কমিটি ।

এর পর দ্বিতীয় বারের মতো আবারও সরকারি বাজারের যায়গা দখল করে দোকান তৈরি অভিযোগ পাওয়া যায় । এবার স্থাপনা তৈরি অভিযোগ করিম খাঁ (৫০) নামের এক ব্যক্তি।

বাজারের সাধারণ দোকানিদের অভিযোগ, এরা প্রভাবশালী হওয়ায় স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে উল্টো বাজার বাধা প্রদানকারীদের হুমকী ধামকী দিচ্ছে ।

এই বিষয় বটতৈল ইউনিয়ন চেয়ারম্যান এম এ মোমিন মন্ডলের সাথে কথা বললে তিনি জানান, এখন থেকে বছর খানেক আগে তার কাছে এমন অভিযোগ এসছিলো এবং সেই সময়ে তিনি জাযগা মাপার কথা বলেন । তিনি আরো জানান, বর্তমানে কে বা কাহারা সরকারী বাজারের জায়গায় দোকান তৈরি করছে সেই বিষয়ে তিনি কিছু জানেন না ।

এই বিষয় বাজার মালিক সমিতি কুষ্টিয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করে বিষয়টি খতিয়ে দেখে আইন আনুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর