রবিবার, ২০ জুন ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
সরকার লুটেরা অর্থনীতি চালু করেছে : মির্জা ফখরুল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে রেখে জাতিকে মেরুদন্ডহীন করা হচ্ছে : ডা. জাফরুল্লাহ ধর্ষণের ভুক্তভোগীকে প্রয়োজনে ক্ষতিপূরণ দিতে হবে : প্রধান বিচারপতি টিকা নিয়ে তলে তলে ষড়যন্ত্র করছে বিএনপি : তথ্যমন্ত্রী বিশ্বে ভিন্ন ধরনের ‘মহামারি’ আসছে কুষ্টিয়া সড়ক ও জনপথ বিভাগের ভবন নির্মাণে বৃক্ষ নিধন নামের অক্সিজেনের উপর কুঠারাঘাত ৫৩ দিন পর হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া কুষ্টিয়ায় ৩৫ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ ঈদের পর অনলাইন/স্বশরীরে পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত ইবি’র দৌলতপুরে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ ঘেঁষে অবৈধভাবে কাটা হচ্ছে বালু

কুষ্টিয়ার দৌলতপুরে পারিবারিক বিরোধের গৃহবধুকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক / ১৪০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২০ জুন ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে পারিবারিক বিরোধ ও পূর্ব শত্রুতা নিয়ে নার্গিস খাতুন (২২) নামে এক গৃহবধুকে কুপিয়ে জখম করেছে প্রতিবেশী দূবৃর্ত্তরা। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার তারাগুনিয়া গঙ্গারামপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ হলে পুলিশ ঘটনার সাথে জড়িত ২জনকে আটক করে থানা হাজতে নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে।
আহত গৃহবধুর স্বামী স্বজন ওয়াহেদের অভিযোগ সূত্রে জানাগেছে, পারিবারিক বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী শহিদুল ইসলাম, ইন্তাদুল ইসলাম ও জলি খাতুন সশস্ত্র সংগদ্ধ হয়ে স্বজন ওয়াহেদের বাড়িতে হামলা চালিয়ে গৃহবধু নার্গিস খাতুনকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় নার্গিস খাতুনের চিৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে নির্বিগ্নে চলে যায়। পরে আহত গৃহবধু নার্গিস খাতুনকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়। হামলা চালিয়ে গৃহবধুকে হত্যার উদ্দেশ্য কুপিয়ে জখম করার ঘটনায় দৌলতপুর থানায় মামলা হলে পুলিশের হাতে আটক ঘটনার সাথে জড়িত শহিদুল ইসলাম (৪২) ও ইন্তাদুল ইসলাম (৩৫) কে গতকাল শুক্রবার আদালতে সোপর্দ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর