বুধবার, ২৩ জুন ২০২১, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ঘুষ দিয়ে জমি রেজিস্ট্রি করতে হলো ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে! রওশন আরা খাতুনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক কুষ্টিয়ায় উর্দ্ধমুখী সংক্রমনে ২৪ঘন্টায় আক্রান্ত ১২২, মৃত্যু-৫, জেলায় মোট মৃত্যু ২৬২জন ডেডিকেটেড করোনা হাসপাতালের কার্যক্রম শুরু কুষ্টিয়ায় করোনায় আরো চার জনের মৃত্যু এসডিজি বাস্তবায়নে বাংলাদেশ বিশ্বের শীর্ষ ৩ দেশের একটি : প্রধানমন্ত্রী বিশ্বের বড় বড় পন্ডিতরা টিকার নামে মুলা দেখিয়ে যাচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী ইউপি নির্বাচনে ভোট কলঙ্কের আরেকটি অধ্যায়ের যোগ হলো : পীর সাহেব চরমোনাই লকডাউনের নামে সরকার প্রতারণা করছে : মির্জা ফখরুল উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে দ্রুত বিদেশে পাঠানোর দাবি বিএনপির তিন দেশে নারী পাচারে ১০টি নাম ব্যবহার করতো নদী

কুষ্টিয়ায় বিয়ের এক মাসের মাথায় নিখোঁজ হলো সুন্দরী গৃহবধু

নিজস্ব প্রতিবেদক / ১৩০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৩ জুন ২০২১, ১১:৫৭ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুর থেকে মোছাঃ ফরিদা আক্তার নুপুর (৩০) নামের এক গৃহবধু নিখোঁজ হয়েছে। এ ঘটনায় তার স্বামী মোঃ আরিফ হোসেন দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। মোছাঃ ফরিদা আক্তার নুপুর নাটোর জেলার লালপুর থানার মৃত আব্দুল মান্নানের কন্যা ও দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের কামালপুর গ্রামের মোঃ আরিফ হোসেনের স্ত্রী। আরিফ হোসেন বলেন, গত ১মাস আগে আমাদের বিবাহ হয়।

কাউকে কিছু না বলে গত শনিবার আমার স্ত্রী বাড়ি থেকে চলে যায়। আমার শশুর বাড়িসহ সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোজাখুজি করে কোথাও না পেয়ে আমি থানায় অভিযোগ দিয়েছি।
দিঘলকান্দি পুলিশ ক্যাম্পের আইসি মোঃ নাজিবুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তাকে খুজে পাওয়ার জন্য পুলিশ চেষ্টা করছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর