শুক্রবার, ০৭ মে ২০২১, ০৬:৪৯ পূর্বাহ্ন

গাংনীর উপ- নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের অপরাধে দু’প্রার্থীর এজেন্টকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক / ১০৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ০৭ মে ২০২১, ০৬:৪৯ পূর্বাহ্ন

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নে ২ ওয়ার্ডের শূন্য পদে অনুষ্ঠিত ইউপি সদস্য পদে নির্বাচনে নির্বাচনি আচরণ বিধি লংঙ্ঘন করার অপরাধে দুই প্রার্থির এজেন্টকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

দন্ডপ্রাপ্তরা হলেন, জুগিন্দা গ্রামের সাইফুল ইসলামের ছেলে আরিফ হোসেন (২৫) ও একই গ্রামের আলী হোসেনের ছেলে মেহেরুল ইসলাম (২৫)। নির্বাচনে ভ্রাম্যমান আদালত পরিচালনায় দায়িত্বরত নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূর -ই -আলম সিদ্দিকী ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

আজ মঙ্গলবার সকাল ৯ টা থেকে শুরু হয় ভোট গ্রহন সাড়ে দশটার সময় জুগিন্দা ভোট কেন্দ্রে মফিজুল ইসলাম পক্ষের এজেন্ট আরিফ হোসেন তার বুথ থেকে অপর বুথে প্রবেশ করলে জাকির হোসেন পক্ষের এজেন্ট মেহেরুল তাকে মারধর করার চেষ্টা করলে উভয়ের মধ্যে বাক বিতন্ডা ও ধাক্কা ধাক্কি শুরু হয়।

এ সময় কর্তব্যরত পুলিশ সদস্যরা উভয়কে আটক করে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দু’জনকে এক হাজার টাকা করে জরিমানা করেন।

উল্লেখ্য ধানখোলা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাফর আলীর মৃত্যু হলে সদস্য পদটি শুন্য হয়ে পড়ে। আজ মঙ্গলবার সকাল ৯ টা থেকে শুরু হয় ভোট গ্রহন।

উপনির্বাচনে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করার জন্য স্বতস্ফুর্তভাবে অংশ গ্রহন করছেন। ভোট সুষ্ঠ ও নিরপেক্ষ এবং ভোটারদের নির্ভয়ে ভোট কেন্দ্রে প্রবেশ করতে প্রশাসনিক পদক্ষেপ গ্রহন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর