শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

অবৈধ সম্পর্ক দেখে ফেলায় শিশু সানজিদাকে হত্যা করেছে আপন ফুফু

নিজস্ব প্রতিবেদক / ২৩৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

ফুফু সুমনার অবৈধ সম্পর্ক দেখে ফেলায় শিশু সানজিদাকে বালিশ চাপা দিয়ে হত্যা। ফুফু সুমনাকে আটক করেছে ইবি থানা পুলিশ। ইবি থানার অফিসার ইনচার্জ জানান, ঘাতক ফুপু সুমনার অবৈধ সম্পর্ক দেখে ফেলেছিল সানজিদা (৬)।তারই মাশুল জীবন দিয়ে দিতে হলো নিষ্পাপ এই শিশুটিকে। গতকাল ইবি থানায় মামলা দায়ের করেন শিশু সানজিদার পারিবার।তারপরেই শিশু হত্যা রহস্য উৎঘাটন তদন্ত শুরু করেন পুলিশ। ঘটনার সত্যতা প্রমান পেয়ে আটক করা হয় ঘাতক ফুফু সানজিদাকে। সানজিদা হত্যার দায় শিকার করেন।মামলা নং ৯ তাং ১৮/১০/২০২০ ইং ১৯ অক্টোবর সোমবার সকালে আটকৃত ফুফু সুমনাকে ইবি থানা থেকে কুষ্টিয়া কোর্টে পাঠানো হয়।

জানা যায়:রবিবার দুপুরে কুষ্টিয়ার সদর উপজেলার হরিনারায়ণপুরের ৬ বছরের শিশুকন্যা সানজিদা বাড়ি থেকে হঠাৎ নিখোজ হয়। এরপর এলাকায় বিষয়টি নিয়ে মাইকিং করা হয়। রাতে কাচারি মাঠের পাশে একটি পরিত্যক্ত টয়লেটে একটি শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে সানজিদার পরিবারের লোকজন এসে তার মরদেহ চিহ্নিত করে। সানজিদার মরদেহটি শোয়ানো অবস্থায় মেঝেতে ছিল। তার হাত-পা মোড়ানো অবস্থায় পাওয়া যায় এবং মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়।এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে আসে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশ। তারা লাশ উদ্ধারে পাশাপাশি সুরতহাল করে।

এরপর রহস্য জনক আচারণে সন্দেহের তীর পরে ফুফু সুমনার দিকে।সানজিদাকে প্রথমে বিষপান এবং পরে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে তারই আপন ফুপু সুমনা(১৪)।

মৃত অবস্থায় তাকে ফেলে আসে মাঠের মধ্যে এক পরিত্যক্ত শৌচাগারে।ঘাতক ফুপু সুমনার অবৈধ সম্পর্ক দেখে ফেলেছিল সানজিদা (৬)।তারই মাশুল জীবন দিয়ে দিতে হলো নিষ্পাপ এই শিশুটিকে। মাত্র দশ ঘন্টার মধ্যে কুষ্টিয়া হরিনারায়নপুরে শিশু হত্যা রহস্য উৎঘাটন করেছে পুলিশ।
ঘাতক সুমনা টিভিতে ক্রাইম পেট্রোল অনুষ্ঠান দেখে হত্যার নীল নকশা তৈরি করে।

শিশুকন্যা সানজিদার হাঁসি মুখ আর বলবে না বাবা আমার জন্য এটা নিয়ে আসবা ওটা নিয়ে আসবা। ফুপু আমি তোমার বাড়ি বেড়াতে যাবো। এটা খাব ওটা খাব। লাফিয়ে গিয়ে কোলে উঠবে না আর। মায়ের মত সেই ফুপু তার নিজের হাতে হত্যা আপন ভাইয়ের মেয়েকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর