বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

বাহুবলে জোড়া খুন বাসায় ফিরে দেখলেন স্ত্রী-মেয়ের রক্তাক্ত লাশ

অনলাইন ডেস্ক: / ২২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

হবিগঞ্জ জেলার বাহুবলে মা মেয়েকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোররাতে উপজেরার দ্বিগাম্বর বাজারে এ ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন উপজেলার পুটিজুরী ইউনিয়নের লামাপুটিজুরী গ্রামের সন্দীপ দাসের স্ত্রী অঞ্জলী দাশ (৩৫) ও তার মেয়ে পূজা দাশ (৮)। এ ঘটনায় আহত আমীর আলীকে বাহুবল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, লামাপুটিজুরী গ্রামের সন্দীপ দাশ কাঁচা মালের ব্যবসা করেন। তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে দ্বিগাম্বর বাজারের তিনতলা একটি বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। ঘটনার দিন রাতে তিনি ব্যবসায়ীক কাজে সুনামগঞ্জে অবস্থান করছিলেন। আজ বৃহস্পতিবার ভোরে তিনি বাসায় এসে দেখেন তার স্ত্রী ও মেয়ের রক্তাক্ত লাশ পড়ে আছে।

সন্দীপ দাশ জানান, রাত তিনটার দিকে দ্বিতীয় তলার ভাড়াটিয়া বাহুবল এলাকার আহত আমির আলী তাকে ফোন দিয়ে বলেন তার ঘর চুরি হয়েছে। ঘরে থাকা সেলাই মেশিনসহ সব চুরি করে নিয়ে গেছে।

খবর পেয়েই তিনি সুনামগঞ্জ থেকে ফিরে আসেন।

ঘটনার খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহসহ লাশ উদ্ধারে কাজ শুরু করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর