বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

কুষ্টিয়ায় গাছের পাতা কুড়ানোকে কেন্দ্র করে মারামারি অতঃপর ভ্যানচালক এখন পঙ্গু পথে

কুষ্টিয়া প্রতিনিধি / ২৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

কুষ্টিয়া নগর মোহাম্মদপুরের বসতবাড়ির পাশে গাছের পাতা ঝাড়ু দিয়ে কুড়ানোকে কেন্দ্র করে ওমর শেখ (৫৫) নামের একজন ভ্যান চালক গুরুতর আহত হয়েছে।

গত ৪ মার্চ বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় সময় কুষ্টিয়া শহরের নগর মোহাম্মদপুর এলাকায়। জগন্নাথপুরের বাজারের এক চায়ের দোকানের উপর এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আহত ভ্যানচালকের ছেলে সবুজ বাদী হয়ে তার বাবা ওমর শেখের পায়ে ও শরিলে আঘাত করে পঙ্গু’র অভিযোগ এনে মকবুল, আকরাম, শানো, আকশেদ, সবার পিতা-মৃত রশন মন্ডলের ছেলেদের’কে আসামি করে কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, ভ্যানচালক ওমর শেখ তার ছেলে সন্তান পরিবার নিয়ে নগর মোহাম্মদপুরের বসতবাড়িতে বসবাস করেন। তাদের বসতবাড়ির পাশে গাছের বাগান রয়েছে। গত বৃহস্পতিবারে সকালে ভ্যানচালক ওমর শেখের স্ত্রী বাড়ির পাশে থাকা গাছের বাগানের পড়ে থাকা পাতা ঝাড়ু দিয়ে কুড়াছিলেন।

রশন মন্ডলের ছেলেদের সাথে পাতা কুড়ানো নিয়ে ঝগড়া বাঁধে। এরই এক পর্যায়ে তারা রাত সাড়ে আটটার দিকে ওমর শেখ বাজারের উপর চা খেতে গেলে মকবুলের নির্দেশে আকরাম, শানো, ও আকশেদ মিলে ভ্যানচালক ওমর শেখের পায়ে ও শলিরে সজোরে আঘাত করেন। এতে সে পায়ে ও শরিলে জখমপ্রাপ্ত হয়। পরে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি হয়ে পঙ্গু সঙ্গে পাঞ্জা লড়ছে।

আহত ভ্যানচালক ওমর শেখ বলেন, মকবুলের নির্দেশে আমাকে মারা হয়েছে। আমার পা এখন পঙ্গুর পথে। ইতিমধ্যেই মকবুল ভ্যানচালকের পরিবারকে হুমকি-ধামকি দিয়ে আসছে যেন থানা থেকে অভিযোগ তুলে নেই। তিনি আরো বলেন, আমি অসহায় গরিব মানুষ আমাকে বিনা দোষে তারা আমার পা পঙ্গু করে দিয়েছে আমি এর সঠিক ও সুষ্ঠু বিচারের দাবী করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর