সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন

কুষ্টিয়া নারী উদ্যোক্তা ফেসবুক গ্রুপের আয়োজনে মিলন মেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ১৬৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন

“এগিয়ে যাক উদ্যোক্তা, অবিচল থাকুক কুনাউ” এই স্লোগানে কুষ্টিয়া নারী উদ্যোক্তা ফেসবুক গ্রুপের আয়োজনে মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে শহরের মেহেরজান রেষ্টুরেন্টে এই মিলন মেলা অনুষ্টিত হয়। অনুষ্ঠানের শুরুতে এই সংগঠনের মাধ্যমে নিজের তৈরী করা পন্য বিক্রি করে লাখোপতি হয়েছেন এমন ছয় নারী উদ্যোক্তাকে পরিচয় করিয়ে দেয়ার পাশাপাশি অতিথিদের ক্রেষ্ট ও ফুল দিয়ে বরন করে নেন আয়োজোকরা। এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও মাইটিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু।

আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, এনটিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী। এসময় আরো বক্তব্য রাখেন কুনাউ এর এডমিন মোছাঃ জ্যোতি আক্তার, খাইরুল বাসার তৌহিদ, মডারেটর রক্তিম আল ইসতিয়াক, রিত্তিকা দিনাত, রুবাইয়া আশরাফ, শাহিনা আক্তার আঁখি, কাজী আফরিনা ও শেখ আজমিরি খানম প্রমূখ। বক্তারা বলেন, কুষ্টিয়া নারী উদ্যোক্তা ফেসবুক গ্রুপের মাধ্যমে জেলার নারীরা অনেক স্বাবলস্বী হয়েছে।

এই সংগঠনটি নারীদের ভাগ্য উন্নয়নে আরো নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করবে এমনটায় প্রত্যাশা তাদের। দিনব্যপীচলা এই মিলন মেলায় জেলার দুই শতাধিক নারী উদ্যোক্তা অংশ গ্রহন করেন। পরে কেককেটে কুষ্টিয়া নারী উদ্যোক্তা (কুনাউ) ফেসবুক গ্রুপের মিলন মেলা ২০২১ উদযাপন করেন অতিথিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর