সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ছিনতাই চক্রের প্রধান কে এই নয়ন জোয়ার্দার

নিজস্ব প্রতিবেদক: / ৪৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন

সাম্প্রতিক কুষ্টিয়ায় পথে ঘাটে ছিনতাই এর ঘটনা বেড়েছে ব্যাপক ভাবে। তবে এখন পর্যন্ত কে বা কাহারা করছে তা শনাক্ত করতে পারে নি প্রশাসন। আজ দুপুর ২ টার সময় কুষ্টিয়া শেখ রাসেল সেতুর উপর থেকে এক মটরসাইকেল পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই এর সময় পাশের পথচারীর তোলা ছবি থেকে উঠে আসেছে তাদের পরিচয়।
প্রথম ছবিতে ১ নম্বর বৃত্তের মধ্যে বসে থাকা মানুষটি সেই নয়ন জোয়ার্দার। এবং ২ নাম্বার বৃত্তের ছবিটি তার সহযোগী সুজন মেম্বারের। নয়ন জোয়ার্দার বিভিন্ন সময় নানান জায়গা থেকে আওয়ামী লীগের শীর্ষ নেতাদের পাশ থেকে ছবি উঠে নিজেকে যুবলীগ নেতা হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন স্থান থেকে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নিয়েছেন লক্ষ লক্ষ টাকা। তার চলাফেরা ও শীর্ষ নেতাদের পাশে ছবি দেখে প্রতারিত হয়েছেন অনেকেই। বিশ্বস্ত সূত্রে জানা গেছে নয়ন জোয়ার্দার একজন মাদকাসক্ত ব্যক্তি। তিনি মাদকের অর্থ জোগাড় করতেই নানান সময়ে নানান ভাবে নিজেকে উপস্থাপন করেছে। কখনো যুবলীগ নেতা আবার কখনো পুলিশ।
তার সহযোগী সুজন মেম্বার এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত ব্যক্তি হিসেবেই পরিচিত। তবে তিনি নিজেকে কুষ্টিয়ার স্থানীয় পত্রিকা দৈনিক দিনের খবর পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দিতেন। তারা এই মাদকাসক্তদের সমন্বয়ে একটি শক্তিশালী ছিনতাই সিন্ডিকেট গড়ে তুলেছে বলে ধারণা এলাকাবাসীর।
নয়ন জোয়ার্দার কুষ্টিয়া সদর উপজেলার ১১ নং আব্দালপুর ইউনিয়নের দেড়ীপাড়ার বাসিন্দা। এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে তাকে সবাই চিটার নয়ন বলেই জানেন। আর সুজন মেম্বার কুষ্টিয়া সদর উপজেলার ১২ নং হরিনারায়নপুর ইউনিয়নের শিবপুরের বাসিন্দা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর