বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
পিলখানা ট্র্যাজেডির সেই বিভীষিকাময় দিন ভ্যাকসিন নেয়ার ১২ দিন পর সচিবের করোনা শনাক্ত সরকারি নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে ক্লাস নেয়ার অভিযোগ কুষ্টিয়া কুওয়াতুল ইসলাম কামিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে অভিশপ্ত যে দ্বীপে গুপ্তধন খুঁজতে গেলেই মৃত্যু ইকুয়েডরে কারাগারে দাঙ্গায় নিহত ৬২ সাবেক ডেপুটি গভর্নর ইব্রাহিম খালেদ আর নেই চুয়াডাঙ্গায় ফেসবুকে ইসলামবিরোধী বক্তব্য, আ. লীগ নেতার ছেলে আটক নীলক্ষেতে সাত কলেজের শিক্ষার্থীদের সড়ক অবরোধ কুষ্টিয়ার মিরপুরে মা হত্যায় জড়িত সন্দেহে ছেলেসহ ২জনকে আটক করেছে পুলিশ কুষ্টিয়া থেকে অপহৃত স্কুলছাত্র নাসিম রাজশাহীতে উদ্ধার

ক্লাস ও পরীক্ষা চালুর দাবীতে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন, বিক্ষোভ ও অবস্থান ধর্মঘট

নিজস্ব প্রতিবেদক: / ১৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

হল,ক্লাস ও পরীক্ষা চালুর এক দফা দাবীতে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীরা সংবাদ সম্মেলন, বিক্ষোভ ও অবস্থান ধর্মঘট পালন করেছে।
শিক্ষার্থীরা বলেন, একটাই দাবী আজই হল চালু করতে হবে, সাথে স্থগিত চলমান পরীক্ষা বন্ধের ঘোষনা বাতিল করতে হবে। আর আগামী ১ তারিখের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষাসহ সকল কার্যক্রম স্বাভাবিক করতে হবে। শিক্ষার্থীরা জানান, তারা বর্তমানে ক্যাম্পাসের বাইরে বিচ্ছিন্নভাবে অবস্থান নিয়েছেন, মফস্বল এলাকা হওয়ায় বিশেষ করে নারী শিক্ষার্থীদের নিরাপত্তা নিয়ে তারা চরম শংকা প্রকাশ করেছেন।
বেলা সাড়ে ১১ টায় ক্যাম্পাসের ডায়না চত্ত¡রে শিক্ষার্থীরা সংবাদ সম্মেলন করেন। এরপর তারা সেখান থেকে বিক্ষোভ প্রদর্শন করে প্রশাসন ভবনের সামনে আসেন। সেখানেও তারা আজই হল চালুর দাবীতে বিভিন্ন স্লোগান দিয়ে বিক্ষোভ করেন। পরে তারা প্রশাসন ভবনের নিচে বসে অবস্থান ধর্মঘট পালন করেন। ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.শেখ আবদুস সালাম শিক্ষার্থীদের দাবীকে যৌাক্তক বলে মেনে নিয়ে বলেন, সরকারি নির্দেশের বাইরে গিয়ে তারা কিছু করতে পারবেন না।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর