বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
সরকারি নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে ক্লাস নেয়ার অভিযোগ কুষ্টিয়া কুওয়াতুল ইসলাম কামিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে অভিশপ্ত যে দ্বীপে গুপ্তধন খুঁজতে গেলেই মৃত্যু ইকুয়েডরে কারাগারে দাঙ্গায় নিহত ৬২ সাবেক ডেপুটি গভর্নর ইব্রাহিম খালেদ আর নেই চুয়াডাঙ্গায় ফেসবুকে ইসলামবিরোধী বক্তব্য, আ. লীগ নেতার ছেলে আটক নীলক্ষেতে সাত কলেজের শিক্ষার্থীদের সড়ক অবরোধ কুষ্টিয়ার মিরপুরে মা হত্যায় জড়িত সন্দেহে ছেলেসহ ২জনকে আটক করেছে পুলিশ কুষ্টিয়া থেকে অপহৃত স্কুলছাত্র নাসিম রাজশাহীতে উদ্ধার কুষ্টিয়ায় ভাতা নিয়ে নয়-ছয় : ভালো চোখ থাকা সত্ত্বেও মহাসড়কের গাড়ি চালক মোবারক নিচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধির ভাতা! ভেড়ামারায় প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা

নিউজিল্যান্ড সিরিজের জন্য ২০ সদস্যের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : / ২২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন

নিউজিল্যান্ড সফরের জন্য শুক্রবার ২০ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

ছুটি নেয়ায় এ সিরিজ থেকে স্বাভাবিকভাবেই বাদ পড়েছেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। সেই সাথে বাইরে থাকছেন স্পিনার তাইজুল ইসলাম। দলে ঢুকেছেন পেসার আল আমিন হোসেন, অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত এবং টপ অর্ডার ব্যাটসম্যান নাঈম শেখ। প্রথমবারের মতো দলে এসেছেন নাসুম আহমেদ।

২৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। আগামী ২০ মার্চ থেকে শুরু হবে দু’দলের মধ্যকার ওয়ানডে সিরিজ। এই সফরে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ।

বাংলাদেশ দল :
তামিম ইকবাল, মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হেসেন, শেখ মেহেদী হাসান এবং নাসুম আহমেদ।

সফরসূচি :
আগামী ১৩ মার্চ বাংলাদেশের সাথে প্রথম ওয়ানডে ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। প্রথম ওয়ানডে ম্যাচটি ডুনেডিনে হলেও ১৭ ও ২০ মার্চের দুটি ম্যাচ হবে ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে।

এছাড়া, ২৩ মার্চ তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি নেপিয়ারে অনুষ্ঠিত হবে। পরে ২৬ মার্চ অকল্যান্ডে দ্বিতীয় টি-টোয়েন্টি এবং ২৮ মার্চ হ্যামিল্টনে শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর