রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
প্রেসক্লাবের সামনে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ, লাঠিচার্জ, টিয়ার শেল নিক্ষেপ রাজধানীতে ছাত্রদল-পুলিশের ব্যাপক সংঘর্ষ ঝিনাইদহে ভোটকেন্দ্রে ধাওয়া-পাল্টাধাওয়া, আহত ২ ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি ৯ সংগঠনের মিয়ানমারের বিক্ষোভে পুলিশের গুলিতে ফের নারীর মৃত্যু ২৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে খুলনায় বিএনপির সমাবেশে বক্তারা : আন্দোলনের মাধ্যমেই সরকার উৎখাত করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে কুমারখালীতে আবর্জনার স্তুপে গৃহবধুর লাশ উদ্ধার ভারতীয় সহকারী হাইকমিশনার সনজিভ ভাটির কুঠিবাড়ি ও বাঘা যতিনের ভিটা পরিদর্শ পরীক্ষা নেওয়ার দাবীতে কুষ্টিয়া সরকারি কলেজে মানববন্ধন ও বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি,কুষ্টিয়া ইউনিট এর উদ্দ্যোগে ১০০০ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন

নিজস্ব প্রতিবেদক: / ৬৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৫:১১ অপরাহ্ন

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, কুষ্টিয়া ইউনিট এর উদ্যেগে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ ১০০০ নারী প্রধান পরিবারের মাঝে ডেনিস রেডক্রস এর সহায়তায় পরিবার প্রতি নগদ ৪,৫০০/- টাকা করে সর্বমোট ৪৫,০০,০০০/- (পয়ঁতাল্লিশ লক্ষ) টাকা বিতরন কার্যক্রম শুরু হয়।
বুধবার কুষ্টিয়া জেলার সদর উপজেলার ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রথম দিন ৫৫০ পরিবার নগদ অর্থ বিতরন করা হয় এবং ২য় দিন ৪৫০ পরিবারের মাঝে উক্ত নগদ অর্থ বিতরন করা হবে। উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অসহায়, গরীব ও দরিদ্র মানুষের হাতে অর্থ তুলে দেন কুষ্টিয়ার জেলার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন কুষ্টিয়া ইউনিটের ভাইস-চেয়ারম্যান চৌধুরি মুরশেদ আলম মধু, সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মোঃ আজগর আলী, ইউনিট কার্য নির্বাহী কমিটির সদস্য মোছাঃ সাজেদা হোসেন, আ: লতিফ, এ্যাড. আকতারুজ্জামান মাসুম, মো: আব্দুর রাজ্জাক বাচ্চু ও আজীবন সদস্যগন। এছাড়াও উপস্থিত ছিলেন ডেনিশ রেডক্রসের ডেলিগেট লিয়া জিমিরা একলার, ক্যাশ কনসালটেন্ট মো: ফয়সাল কবির, জাতীয় সদর দপ্তরের প্রতিনিধি মো: তানজীম হাসান, কুষ্টিয়া পোষ্ট অফিসের প্রতিনিধিবৃন্দ,যুব রেড ক্রিসেন্ট কুষ্টিয়া ইউনিটের যুব সদস্যবৃন্দ, প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার প্রতিধিবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি,কুষ্টিয়া ইউনিটের ’ইউনিট অফিসার’ সাঈদ মো: শামীম রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর