বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সহ-সভাপতির উপর হামলা

নিজস্ব প্রতিবেদক: / ৩৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন

কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সহ-সভাপতি মানজিয়ার রহমান চঞ্চলের উপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় চঞ্চলসহ তার আরো এক সহযোগী গুরুতর জখম হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় শহরের বঙ্গবন্ধু সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, দোকান নিয়ে বিরোধের জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে। শহরের বঙ্গবন্ধু মার্কেটের দোতলায় প্রকৌশলী রহমত আলীর বেশ কয়েকটি দোকান রয়েছে। তার কাছ থেকে কয়েকটি দোকান ক্রয় করেন রফিকুল। দোকান কেনার পর তিনি রহমত আলীর অন্য দোকানের সামনের জায়গা দখল করে মালামাল রেখে আসছেন।

এই বিরোধ মিমাংসার জন্য সন্ধ্যায় সেখানে যান জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি মানজিয়ার রহমান চঞ্চল ও যুবলীগ নেতা নরুল ইসলাম সুরুজ। মিমাংসা নিয়ে আলোচনা চলাকালে হঠাৎ করে রড, লাঠি, হকস্টিকসহ দেশীয় অস্ত্র নিয়ে চঞ্চল ও তার সহযোগিদের উপর হামলা চালায় দুর্বৃত্তরা। এতে গুরুতর আহত হন তিনি তার এক সহযোগী। এরপর দোকানে আটকে রাখা হয় তাদের।

পরে গুরুতর আহত অবস্থায় চঞ্চলকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।
কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, বিষয়টি জানার পর ফোর্স পাঠিয়েছিলাম। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। ’

এদিকে চঞ্চলের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ নেতৃবৃন্দ। তারা দ্রুত ঘটনার সাথে জড়িতদের চিহিৃত করে গ্রেফতারের দাবি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর