শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় শশুর বাড়িতে নির্যাতনের শিকার জামাইয়ের মৃত্যুতে ৮ জনকে আসামী করে মামলা একসঙ্গে চার যুবককে নিয়ে পালালো তরুণী, লটারির মাধ্যমে বিয়ে স্বাধীনতার চেতনা আজ ভূলুণ্ঠিত : মির্জা ফখরুল মেহেরপুরে কোভিড-১৯ (করোনার) ভ্যাকসিন সংকট চাচার সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল ভাতিজার কমনওয়েলথের সেরা তিন নারী নেতৃত্বের একজন শেখ হাসিনা বিএনপির ৭ মার্চের কর্মসূচিকে ‌‘ভণ্ডামি’ বললেন ওবায়দুল কাদের ২০ ঘণ্টা পরও ৪ জেলায় রেল যোগাযোগ বন্ধ, তদন্ত কমিটি গঠন সোমালিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে অন্তত ২০ জনের প্রানহানী, ব্যাপক ক্ষয়ক্ষতি কুষ্টিয়া নারী উদ্যোক্তা ফেসবুক গ্রুপের আয়োজনে মিলন মেলা অনুষ্ঠিত

খবরের শিরোনাম হতেই মারমুখী ভূমিকায় অবতীর্ণ হয়েছে

নিউজ ডেস্ক: / ২৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৪০ অপরাহ্ন

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন,বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। খবরের শিরোনাম হতে তাদের নেতাকর্মীরা রাস্তা অবরোধ ও গণ্ডগোল ঘটানোর জন্যই মারমুখী ভূমিকায় অবতীর্ণ হয়েছে।

আজ রোববার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর তোপখানা রোডে প্রেস কাউন্সিল মিলনায়তনে এক সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। বিএনপির সমাবেশে পুলিশি হামলার বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ড. হাছান মাহমুদ বলেন, কালকের ঘটনার পর বিএনপি নেতাদের বক্তব্য আমি কাগজে এবং টেলিভিশনে দেখেছি। ২ কোটি মানুষের ঢাকা শহরে কয়েকশ মানুষের সমাবেশ যদি বিশাল সমাবেশ হয়, তাহলে বিএনপির জন্য পৃথিবীটা ছোট হয়ে আসছে এবং বুঝতে হবে, তারা জনগণ থেকে কতটুকু বিচ্ছিন্ন। গতকাল তারা খবরের শিরোনাম হতে গণ্ডগোল ঘটানোর জন্যই মারমুখী ভূমিকায় অবতীর্ণ হয়ে পুলিশের অনুরোধ সত্ত্বেও রাস্তা অবরোধ করেছিল। জনগণের সুবিধার্থে পুলিশ তাদের দায়িত্ব পালন করেছে। সমাবেশ তো চট্টগ্রামসহ আরও বিভিন্ন জায়গায় হয়েছে, কোথাও তো এ ধরনের গণ্ডগোল হয়নি। হঠাৎ করেই সরকার পতনের খবর পাওয়া যাবে, বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এমন বক্তব্যের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, এ কথার দুই ধরনের ব্যাখ্যা হয়। একটি হচ্ছে, তারা ভেতরে ভেতরে বঙ্গবন্ধুর বিরুদ্ধে যেভাবে ষড়যন্ত্র করেছিল, আমাদের সরকারের বিরুদ্ধেও ক্রমাগত ১২ বছর ধরে নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত। জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। আরেকটি হচ্ছে, তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে এখন দৈব-দুর্বিপাকের ওপর নির্ভরশীল হয়ে পড়েছে। প্রেস কাউন্সিলের প্যানেল চেয়ারম্যান অ‌্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও তথ্য সচিব খাজা মিয়া এবং প্রেস কাউন্সিল সদস্যদের মধ্যে সিনিয়র সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু বক্তব্য রাখেন।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর