বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
পিলখানা ট্র্যাজেডির সেই বিভীষিকাময় দিন ভ্যাকসিন নেয়ার ১২ দিন পর সচিবের করোনা শনাক্ত সরকারি নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে ক্লাস নেয়ার অভিযোগ কুষ্টিয়া কুওয়াতুল ইসলাম কামিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে অভিশপ্ত যে দ্বীপে গুপ্তধন খুঁজতে গেলেই মৃত্যু ইকুয়েডরে কারাগারে দাঙ্গায় নিহত ৬২ সাবেক ডেপুটি গভর্নর ইব্রাহিম খালেদ আর নেই চুয়াডাঙ্গায় ফেসবুকে ইসলামবিরোধী বক্তব্য, আ. লীগ নেতার ছেলে আটক নীলক্ষেতে সাত কলেজের শিক্ষার্থীদের সড়ক অবরোধ কুষ্টিয়ার মিরপুরে মা হত্যায় জড়িত সন্দেহে ছেলেসহ ২জনকে আটক করেছে পুলিশ কুষ্টিয়া থেকে অপহৃত স্কুলছাত্র নাসিম রাজশাহীতে উদ্ধার

অধিনায়ক-কোচকে জবাবদিহি করতে হবে: পাপন

খেলাধুলা ডেস্ক / ২১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। এতে যারপরনাই ক্ষুব্ধ ও হতাশ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ম্যাচ শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়ে নিজের ক্ষোভ ঝেড়েছেন বিসিবি প্রধান। বাজে পারফরম্যান্সের কারণ ক্রিকেটারদের কাছে জানতে চাওয়া হবে বলে জানিয়েছেন পাপন। 

তিনি বলেন, এই টেস্টে ১ম ইনিংসেই ব্যাটিং দেখে আমি হতাশ হয়েছিলাম। আজকেও তারা যেভাবে ব্যাট করেছে, আমি জাস্ট হতাশ। ওদের ব্যাটিং দেখে মনে হয়েছে, ওদের কোন প্ল্যান ছিল না, স্ট্র্যাটেজি ছিল না। ওরা কি করতে মাঠে নেমেছে? এগুলাই আমার প্রশ্ন। শিগগিরই ক্রিকেটারদের নিয়ে বসবেন বিসিবি সভাপতি। তাদেরকে জেরা করা হবে বলেও জানিয়েছেন তিনি।  পাপন বলেন, আমি খেলাগুলা দেখেছি। আমার অনেক প্রশ্ন আছে ওদের কাছে। ওদেরকে নিয়ে বসবো, ওদেরকে প্রশ্নগুলো করবো। তারপর ওদের উত্তরগুলা জানতে চাইবো। দেখি ওরা কি জবাব দেয়। তারপর আপনাদেরকে জানাবো।
কেবল ক্রিকেটারদেরকে নয়, টিম ম্যানেজমেন্টকেও জেরার মুখে পড়তে হবে বিসিবি বসের। বিশেষ করে ২ টেস্টেই মাত্র ১জন পেসার নিয়ে মাঠে নামার কারণ কি সেটি জানতে চাইবেন কোচসহ সংশ্লিষ্টদের কাছে। পাপন বলেন, ৫ জন পেসার দলের থাকার পরও কেন মাত্র ১জন পেসার নিয়ে মাঠে নামা হবে। এটা খুবই অদ্ভূত লেগেছে আমার কাছে। এসব বিষয়ে পরিষ্কার হতে হবে।  বাজেভাবে হারার পেছনে অবহেলাকে দায়ী করেছেন পাপন। উইন্ডিজদের অনভিজ্ঞ দলটার বিপক্ষে পুরোপুরি মনোযোগী ছিল না বলে মনে করেন তিনি। পাপন বলেন, তারা উইন্ডিজকে আন্ডার এস্টিমেট করেছে। ৩টা ওডিআইতে জেতার পর আমরা ভেবেছিলাম, ওদেরকে হারানো জাস্ট ম্যাটার অব টাইম। ফার্স্ট টেস্টে লিড নেয়ার পর আমরা গা হেলা শুরু করি। এরপর বোলিংয়ে এত বাজে করি, ম্যাচটা হাতছাড়া করি। বোলিংই শুধু না, ক্যাচও ছেড়েছি। বাজে ফিল্ডিং করেছি। এই টেস্টে তো কোনকিছুই হয়নি আমাদের।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর