শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
পরীক্ষা নেওয়ার দাবীতে কুষ্টিয়া সরকারি কলেজে মানববন্ধন ও বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা সৎ, নির্ভীক সাংবাদিকতা দেশ-জাতির জন্য মঙ্গল বয়ে আনে: খাদ্যমন্ত্রী উন্নয়নশীল দেশে উত্তরণ আজ সুখবর জানাবেন প্রধানমন্ত্রী কারাবন্দি লেখক মুশতাকের মৃত্যুতে তদন্ত কমিটি করোনা সংকটেও থেমে নেই বেগম হামিদা সিদ্দিক মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকের কোচিং বাণিজ্যে মেহেরপুরে মোটরসাইকেল ও রোলার এর মুখোমুখি সংঘর্ষে ২ শ্রমিক আহত খোকসায় মোটরসাইকেল আরোহী গুরুতর আহত মেহেরপুর গাংনীতে ৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার বিক্ষোভের চেষ্টা, শাহবাগ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক কুষ্টিয়ায় আমরাই ফাউন্ডেশনের যাত্রা শুরু

করোনার টিকা নিলেন গণস্বাস্থ্যর প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা / ২৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩০ অপরাহ্ন

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও গণ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনা টিকা নিয়েছেন ।

আজ রোববার (৭ ফেব্রুয়ারি) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তিনি টিকা নেন। টিকা গ্রহণের পর জাফরুল্লাহ বলেন, ভালো আছি। কোনো ভয় নেই। দেশবাসীকে আহ্বান করছি যখনই আপনার তারিখ আসবে, টিকা নেবেন। এটা সবার কর্তব্য। আমার প্রধানমন্ত্রী যদি এখানে এসে টিকাটা নিয়ে যান, তাহলে দেশবাসী আরো বেশি সাহস পাবে। এটাতে ভয়ের কোনো কারণ নেই। তিনি আরো বলেন, সাধারণ মানুষেরই এই টিকাটা বেশি দরকার। আশা করছি সব শ্রেণীর মানুষ টিকা নেওিয়ার সুবিধা পাবে। এখানে ব্যবস্থাপনা খুবই ভালো হয়েছে। বিএসএমএমইউর সব কর্মীকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। এই সময় উপস্থিত ছিলেন বিএসএমএমইউর প্রফেসর ডা. মুহাম্মদ রফিকুল আলম, গণস্বাস্থ্যের করোনা কিটের সমন্বয়ক উপাধ্যক্ষ ড. মুহিব উল্লাহ খোন্দকার, গণস্বাস্থ্যের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু।

প্রসঙ্গত, আজ থেকে রাজধানী ঢাকাসহ সারাদেশে একযোগে করোনার টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। প্রথম দিনে সারাদেশে ১ হাজার ৫টি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রে টিকা দেওয়া হচ্ছে। এর মধ্যে ঢাকায় ৫০টি কেন্দ্র রয়েছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া এ কার্যক্রম দুপুর আড়াইটায় শেষ হয়।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর