বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

কুষ্টিয়ার কুমারখালীতে ছাত্রলীগ সভাপতিকে হাতুড়িপিটা করল কলেজ ছাত্র

নিজস্ব প্রতিবেদক: / ৪৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:৪০ অপরাহ্ন

 কুষ্টিয়ার কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মনোব্বর হোসেন কে হাতুড়িপিটা করে হাসপাতালে পাঠাল কলেজ ছাত্র তমাল। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে ইউনিয়নের ছাতিয়ান গ্রামের আফসার মাস্টারের পুকুরপাড় এলাকায় এঘটনা ঘটে। আহত মনোব্বর হোসেন ওই এলাকার ওমর আলীর ছেলে এবং তমাল একই ইউনিয়নের এতমামপুর গ্রামের আওয়ামীলীগ সমর্থিত মতলেবের ছেলে ও চৌরঙ্গী মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেনির ছাত্র।
আহতের পরিবার, এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, স্থানীয় কিশোর গ্যাং নেতা তমাল তার কিছু বন্ধু নিয়ে ছাতিয়ান এলাকায় ঘুরাঘুরি করে মেয়েদের ইভটিজিং ও পাশের ফাকামাঠে নেশা করত। মঙ্গলবার বিকেলে ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মনোব্বর তমালদের নিষেধ করলে তর্কবিতর্ক হয়। পরে রাত ৯ টার দিকে ছাতিয়ান ব্রীজ থেকে বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে অবসর প্রাপ্ত স্কুল মাস্টার আফসারের পুকুরপাড় এলাকায় পৌছালে পূর্বে থেকে উৎপেতে থাকা তমাল ও তার গ্যাং হাতুড় দিয়ে এলোপাতাড়ি পিটানো শুরু করে।এসময় মনোব্বর শোড় চিৎকার করলে স্থানীয় ছুটে আসলে তমালরা পালিয়ে যায়। পরে আহতের স্বজনরা কুমারখালী হাসপাতালে নিয়ে গেলে ১০ টা শেলাই দেওয়া হয়।
এবিষয়ে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন, মাথার সামনে ও বাম সাইডের দিকে হাতুড়ীর আঘাত রয়েছে।তার মাথায় ১০ টা সেলাই দেওয়া হয়েছে। কিশোর গ্যাং নেতা তমালের বাবা মুঠোফোনে বলেন, শুনলাম তমাল মারামারি করেছে।বিষয়টি দুঃখজনক।ওন শাস্তি হওয়া দরকার।
এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ভিকটিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে এখনও কোন লিখিত অভিযোগ পাইনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর