রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
পরীক্ষা নেওয়ার দাবীতে কুষ্টিয়া সরকারি কলেজে মানববন্ধন ও বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা সৎ, নির্ভীক সাংবাদিকতা দেশ-জাতির জন্য মঙ্গল বয়ে আনে: খাদ্যমন্ত্রী উন্নয়নশীল দেশে উত্তরণ আজ সুখবর জানাবেন প্রধানমন্ত্রী কারাবন্দি লেখক মুশতাকের মৃত্যুতে তদন্ত কমিটি করোনা সংকটেও থেমে নেই বেগম হামিদা সিদ্দিক মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকের কোচিং বাণিজ্যে মেহেরপুরে মোটরসাইকেল ও রোলার এর মুখোমুখি সংঘর্ষে ২ শ্রমিক আহত খোকসায় মোটরসাইকেল আরোহী গুরুতর আহত মেহেরপুর গাংনীতে ৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার বিক্ষোভের চেষ্টা, শাহবাগ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক কুষ্টিয়ায় আমরাই ফাউন্ডেশনের যাত্রা শুরু

বৃদ্ধাকে নির্যাতনকারী সেই গৃহকর্মী স্বামীসহ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক / ১৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন

অবশেষে মালিবাগে বৃদ্ধাকে  নির্যাতন করে বাসা থেকে মালামাল লুটে নেওয়া সেই গৃহকর্মী রেখাকে স্বামীসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারি) ভোরে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) শহিদুল ইসলাম। ওসি শহিদুল ইসলাম রাইজিংবিডিকে জানান, ঘটনার পর থেকে নির্যাতনকারী ও ওই বাসার গৃহকর্মী রেখাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত ছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে শাহজাহানপুর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। এসময় ওই বাসা থেকে নিয়ে যাওয়া লুণ্ঠিত মালামালও জব্দ করা হয়। উল্লেখ‌্য, মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাজধানীর মালিবাগে নির্মম নির্যাতনের শিকার হন বিলকিস বেগম(৭০)। গৃহকর্মী রেখা লাঠি দিয়ে পিটিয়ে জখম করে বাসা থেকে টাকা, সোনা ও মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যান। ঘটনার পর ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে শাজাহানপুর থানায় রেখাকে একমাত্র আসামি করে মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর থেকে রেখাকে ধরতে পুলিশ ও গোয়েন্দারা কাজ করছিল।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর