বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

বেরোবি শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীবৃন্দের সন্তানদের মার্শাল আর্ট প্রশিক্ষণের উদ্বোধন

বেরোবি সংবাদদাতাঃ / ৫৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)-এর শিক্ষক. কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের ছেলেমেয়েদের জন্য ইন্দোনেশিয়ান মার্শাল আর্ট পেঞ্চাক সিলাত প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি, ২০২১) সকাল সাড়ে ৯টায় বেরোবি ক্যাফেটেরিয়ার সামনে বাংলাদেশ পেঞ্চাক সিলাত এসোসিয়েশনের অধীনে অনুষ্ঠিত এই মার্শাল আর্ট প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। অনলাইনে যুক্ত হয়ে প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে বেরোবি ভাইস-চ্যান্সেলর বলেন, ইন্দোনেশিয়ার মার্শাল আর্ট পেঞ্চাক সিলাত এশিয়ান গেমস, আন্তর্জাতিক ইনডোর গেমস, ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশীপসহ বিভিন্ন আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত এই খেলাটি অন্যান্য মার্শাল আর্টের মতো ক্রীড়াতেও দেশের সুনাম অক্ষুন্ন রাখতে সক্ষম হবে। তিনি বলেন, খেলাটি ছেলেমেয়েদের আত্নরক্ষার কৌশল শেখার পাশাপাশি মানসিক বিকাশেও সহায়তা করবে। উল্লেখ্য, শারীরিক শিক্ষা বিভাগের উদ্যোগে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও দপ্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের ছেলেমেয়েদের ইন্দোনেশিয়ান মার্শাল আর্ট পেঞ্চাক সিলাতের প্রশিক্ষণ প্রদান করবেন আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ের অভিজ্ঞ প্রশিক্ষক মোঃ সোহেল রানা। উদ্বোধনী অনুষ্ঠানে ভিসি মহোদয়ের একান্ত সচিব (উপ-রেজিস্ট্রার, একাডেমিক) মোঃ আমিনুর রহমান, বেরোবি শারীরিক শিক্ষা বিভাগের প্রশিক্ষক মোঃ সোহেল রানাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন ।

জি/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর