বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় চারশো যানবাহন

মানিকগঞ্জ সংবাদদাতা / ৬০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

মাঝরাত থেকে ঘন কুয়াশায় ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্টতার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ।

এতে পাটুরিয়া ঘাট এলাকায় তিনশো যানবাহন ফেরি পারের অপেক্ষায় রয়েছে। এছাড়া উথুলী সংযোগ সড়কে দেড়শো ট্রাক পারের অপেক্ষায় রয়েছে।আজ সোমবার ( ১৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) আরিচা কার্যালয়ের ডিজিএম মো. জিল্লুর রহমান। শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  ফিরোজ কবির জানান, ফেরি চলাচল বন্ধ থাকায় পাটুরিয়া ঘাট এলাকায় যানবাহনের বাড়তি চাপ বেড়েছে। তাই পাটুরিয়া ঘাট থেকে ৭ কিলোমিটার আগে উথুলী সংযোগ সড়কে সাধারণ পণ্যবাহী ট্রাক দাঁড় করিয়ে রাখা হয়েছে। ফেরি চলাচল শুরু হলে ও পাটুরিয়া ঘাট এলাকায় চাপ কমলে এসব পণ্যবাহী ট্রাক সিরিয়াল অনুযায়ী ছেড়ে দেওয়া হবে। উথুলী সংযোগ মোড়ে প্রায় দেড়শো সাধারণ পণ্যবাহী ট্রাক রয়েছে বলেও জানান তিনি। বিআইডব্লিউটিসি আরিচা কার্যালয়ের ডিজিএম মো. জিল্লুর রহমান জানান, রাতে পদ্মা নদীতে কুয়াশার প্রকোপ বেড়ে যাওয়ায় ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে আসে। পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে পদ্মা নদীতে ৪ থেকে ৫টি ফেরি নোঙ্গর করে। তাই দুর্ঘটনা এড়াতে এ নৌরুটে মধ্যরাত থেকে ফেরি চলাচল বন্ধ রয়েছে। কুয়াশার প্রকোপ কেটে গেলে ফেরি চলাচল শুরু হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর