বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

কুষ্টিয়া কুমারখালী পৌরসভা নির্বাচনে শেষ মুহুর্তের প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক: / ৭৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন

 কুষ্টিয়ার কুমারখালী পৌরসভার ২য় ধাপে আগামীকাল ১৬ ই জানুয়ারী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। কুমারখালী পৌর নির্বাচন ইভিএম এ অনুষ্ঠিত হবে । নির্বাচনকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানসহ শেষ মুহুর্তের প্রস্তুতি চলছে। শুক্রবার দুপুর ১২টায় কুমারখালী উপজেলা নির্বাচন অফিস থেকে কেন্দ্রগুলোতে ইভিএম মেশিন সহ অন্যান্য মালামাল বিতরণ করা হয়।
রিটার্নিং কর্মকর্তা আবু আনছার বলেন, ৯ ওয়ার্ডের মোট ৯টি কেন্দ্রের ৫৮টি বুথের জন্য ৮৫টি ইভিএম মেশিন বিতরণ করা হয়েছে। ইতিমধ্যে প্রিজাইডিং অফিসারসহ নির্বাচন পরিচালনাকারিদের ইভিএম সর্ম্পকে প্রশিক্ষন দেওয়া হয়েছে।
কুমারখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে দুই জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে বর্তমান মেয়র মো: সামসুজ্জামান অরুন ও বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে আনিসুর রহমান বিশ্বাস লালু ভোটযুদ্ধে অংশ নিচ্ছেন। এছাড়াও ৯টি ওয়ার্ডে ২৪ জন কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ জন মহিলা প্রার্থী নির্বাচনে অংশ নিয়েছেন। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৯৯০ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর