বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

শৈলকুপায় ট্রাক-নছিমন সংঘর্ষ, নিহত ৭

নিজস্ব প্রতিবেদক: / ৮১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন

ঝিনাইদহের শৈলকুৃপা উপজেলার মদনডাঙ্গা বাজার এলাকার শ্রীরামপুর নামক স্থানে বুধবার সন্ধ্যায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়েছে। এ সময় আহত হন আরো ৬ জন। হতহতরা সবাই নির্মান শ্রমিক এবং তাদের বাড়ি সদর উপজেলার কলোমনখালী গ্রামে বলে প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছেন।

বুধবার সন্ধ্যায় খবর পেয়ে শৈলকুৃপা থানা পুলিশ এবং ঝিনাইদহ ও শৈলকুপা দমকল বাহিনীর সদস্যরা লাশ উদ্ধার করে। তাৎক্ষনিক ভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। লাশগুলো ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ছিন্নভন্ন হয়ে যায়।

প্রত্যাক্ষদর্শী আফান উদ্দীন জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হতাহতরা একটি নছিমন গাড়িতে চেপে বাড়ি ফিরছিলো। তারা ঝিনাইদহ কুষ্টিয়া সড়কের শ্রীরামপুর নামক স্থানে পৌছালে রাস্তা খারাপ হওয়ায় পাশ দিয়ে (রং সাইট) যেতে গেলে প্রথমে তাদের বহনকৃত নছিমনকে পেছন থেকে আসা একটি পরিবহনে ধাক্কা দেয়। এতে তারা রাস্তার উপর ছিটকে পড়ে। পরে কুষ্টিয়াগামী সেনা কল্যান সংস্থার একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়।। এতে ঘটনাস্থলেই ছিন্নভিন্ন হয়ে মারা যায় ৬ জন,ও হাসপাতালে নেওয়ার পথে একজন নিহত হয়।

জানা গেছে, ওই নছিমনে বারো জন যাত্রী ছিলো। এর মধ্যে ছয় জনই ঘটনাস্থলে নিহত হয়েছেন। আরো ছয়জন আহত অবস্থায় তাদের তিনজনকে  ঝিনাইদহের সদর হাসপাতাল, আর বাকি তিনজনকে কুষ্টিয়া নেয়া হয়েছে।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম খবরের সত্যা স্বীকার করে জানান, নিহতদের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর