রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
২১ বছর বাজাতে দেয়নি ৭ মার্চের ভাষণ: তথ্যমন্ত্রী এবার স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান কুষ্টিয়ায় গাছের পাতা কুড়ানোকে কেন্দ্র করে মারামারি অতঃপর ভ্যানচালক এখন পঙ্গু পথে আপন শক্তিতেই এগিয়ে চলেছে নারী নারী দিবসে সম্মাননা পাচ্ছেন শ্রেষ্ঠ ৫ জয়িতা কুষ্টিয়ায় যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আতংকে কুষ্টিয়াবাসী : পুলিশ পরিচয়ে লাগাতার ছিনতাই দীর্ঘদিনের শৃংখলা ভঙ্গের পরিনতি অভিযোগ স্থানীয়দের : চোরচক্রের বিধি ভঙ্গে রেল দুর্ঘটনা কুমারখালীতে আওয়ামীলীগের দু‘গ্রুপের দ্বন্দে কার্যকরী কমিটির সভা পন্ড : পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন-উত্তেজনা

আনুশকা শর্মা কন্যা সন্তানের মা হলেন

বিনোদন ডেস্ক / ৪৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন

জনপ্রিয় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা কন্যা সন্তানের মা হলেন । এটি আনুশকা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি দম্পতির প্রথম সন্তান।

আজ সোমবার (১১ জানুয়ারি) মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক বিবৃতিতে বিরাট লিখেছেন, আনন্দের সঙ্গে জানাচ্ছি, আজ বিকেলে আমরা কন্যা সন্তান লাভের সৌভাগ্য অর্জন করেছি। আপনাদের ভালোবাসা, প্রার্থনা ও শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ। আনুশকা ও সন্তান দুজনই সুস্থ আছে। আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু করতে পেরে অনেক সৌভাগ্যবান মনে করছি। আশা করব আপনারা আমাদের প্রাইভেসি বজায় রাখবেন। ভালোবাসা। দীর্ঘদিন বিরাট-আনুশকার প্রেমের সম্পর্ক গোপন ছিল। মিয়া-বিবি কেউ-ই মুখ খুলছিলেন না। গত আগস্টে আনুশকার মা হওয়ার খবর জানা যায়। এরপর বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে তার বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। নতুন অতিথির আগমনের পর থেকে ভক্ত ও ঘনিষ্ঠজনদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন ‘বিরুশকা’ দম্পতি।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর