বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন

কুষ্টিয়া পৌর নির্বাচনে ধানের শীষের প্রচারনায় জেলা বিএনপির নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক: / ১৭২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন

আগামী ১৬ জানুয়ারী কুষ্টিয়া পৌরসভার নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী বশিরুল আলম চাঁদের পক্ষে গণসংযোগ ও প্রচারনা চালিয়েছেন কুষ্টিয়া জেলা বিএনপির নেতৃবৃন্দ। রবিবার সকালে থেকে পৌর এলাকার ১ ও ২নং ওয়ার্ডের এনএস রোড, ছয় রাস্তার মোড়, চড় থানাপাড়ায় বাড়ী-বাড়ী, ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারিদের কাছে গিয়ে তারা বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী চাঁদের পক্ষে ভোট প্রার্থনা করেন এবং ভোটারদের উৎসাহ প্রদান করেন কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের জন্য।

নির্বাচনী প্রচারনায় অংশ নেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিন, কুষ্টিয়া পৌরসভার নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী বশিরুল আলম চাঁদ।

গনসংযোগকালে জেলা বিএনপির নেতৃবৃন্দরা বলেন, আমাদের মূল শক্তি হচ্ছে জনগণ। তারা আমাদের সঙ্গে আছেন ধানের শীষের পক্ষে আছেন। নেতৃবৃন্দরা ভোটারদের বলেন, আর মাত্র কয়েক দিন। এই যাত্রায় আপনারাই হলেন সিদ্ধান্ত গ্রহণকারী। যদি সবাই ঐক্য থাকেন, তাহলে আমাদের ভোট কেউ ছিনিয়ে নিতে পারবে না। নেতৃবৃন্দরা বলেন, এই নির্বাচনে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই জোয়ার ধরে রাখতে হবে। কোনোভাবেই যেন ধানের শীষের বিজয় ছিনিয়ে নিতে না পারে, তার জন্য সজাগ থাকতে হবে। নেতৃবৃন্দ বলেন, কুষ্টিয়ার উন্নয়নে বশিরুল আলম চাদের কোনো জুড়ি নেই।
গনসংযোকালে জনগণকে নির্ভয়ে ভোটকেন্দ্রে যাওয়ার আহŸান জানান নেতৃবৃন্দ।
এসময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খন্দকার শামসুজ্জাহিদ, যব বিষয়ক সম্পাদক মেজবাউর রহমান পিন্টু, জেলা ছাত্রদলেল সাবেক সাংগঠনিক সম্পদক রোকনুজ্জামান রাসেলসহ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর