বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

কুষ্টিয়ায় পৌর নির্বাচনে ধানের শীষ প্রতিকে ভোট দেওয়ার আহবান জেলা বিএনপির

সংবাদ বিজ্ঞপ্তি / ২২৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

আগামী ১৬ জানুয়ারী আপনারা সবাই ধানের শীষে ভোট দিয়ে দেখিয়ে দেবেন কুমারখালী, কুষ্টিয়া, মিরপুর ও ভেড়ামারা মানুষ এখনো বিএনপিকে কতটা ভালবাসে। পৌর নির্বাচনে ধানের শীষের পক্ষে জনমত সৃষ্টি হয়েছে, এই জনমতে সরকারী দলের প্রার্থীরা দিশেহারা হয়ে পড়েছে। তাই সরকারী দলের ভোট ডাকাতি ঠেকাতে বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে ভোট কেন্দ্র অবস্থান করতে হবে।
এক বিবৃতিতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন পৌর নির্বাচনে ধানের শীষ প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান।
নেতৃদ্বয় বলেন, জেলার বিভিন্ন স্থানে ধানে শীষের পক্ষে গনসংযোগ পোষ্টার লাগাতে বাধা দেওয়া হচ্ছে। এর আগে খোকসা পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী নাফিজ আহমেদ খান রাজুর বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। সম্প্রতি মিরপুরে বিএনপির সমর্থকদের উপর ক্ষমতাসীনদলের লোকজন হামলা করে। এছাড়া কুষ্টিয়া পৌর এলাকায় বিভিন্ন ওযার্ডে ধানের শীষের পক্ষে যে সকল কর্মী সমর্থক কাজ করছে তাদের উপর ভয়ভীতি দেখিয়ে নির্বচনের মাঠে থাকতে দেওয়া হচ্ছে না। এসব বিষয়ে নির্বাচন কমিশন এবং স্থানীয় প্রশাসন কেউ কোন প্রকার ব্যবস্থা নিচ্ছে না
নেতৃবৃন্দ আরো বলেন, আগামী ১৬ জানুয়ারী পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতিকের বিজয় যেন ছিনতাই না হয়, সেজন্য দলীয় নেতা কর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর