রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
প্রেসক্লাবের সামনে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ, লাঠিচার্জ, টিয়ার শেল নিক্ষেপ রাজধানীতে ছাত্রদল-পুলিশের ব্যাপক সংঘর্ষ ঝিনাইদহে ভোটকেন্দ্রে ধাওয়া-পাল্টাধাওয়া, আহত ২ ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি ৯ সংগঠনের মিয়ানমারের বিক্ষোভে পুলিশের গুলিতে ফের নারীর মৃত্যু ২৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে খুলনায় বিএনপির সমাবেশে বক্তারা : আন্দোলনের মাধ্যমেই সরকার উৎখাত করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে কুমারখালীতে আবর্জনার স্তুপে গৃহবধুর লাশ উদ্ধার ভারতীয় সহকারী হাইকমিশনার সনজিভ ভাটির কুঠিবাড়ি ও বাঘা যতিনের ভিটা পরিদর্শ পরীক্ষা নেওয়ার দাবীতে কুষ্টিয়া সরকারি কলেজে মানববন্ধন ও বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা

কুষ্টিয়া মডেল থানার অভিযানে চোরাইকৃত মোবাইল ও মোটর সাইকেলসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক: / ৬৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০১ অপরাহ্ন

কুষ্টিয়ায় চোরাইকৃত মোবাইল ফোন ও মোটর সাইকেলসহ চোর সদস্যের চারজনকে আটক করেছে পুলিশ। কুষ্টিয়া পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত এর নির্দেশনা ওসি তদন্ত মামুন অর রশিদের নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযানে শহরের বিভিন্ন জায়গাতে থেকে তাদেরকে আটক করেন। আটকের পর তাদের স্বীকারোক্তি মূলে তাদের হেফাজতে থাকা ১৫ মোবাইল সেট ও একটি ১০০সিসির মোটর সাইকেল উদ্ধার করেন। বরিবার বিকালে কুষ্টিয়া মডেল থানার প্রাঙ্গনে অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম তিনি প্রেস কনফারেন্সের মাধ্যমে সাংবাদিকদেরকে জানান।
আটকৃত হচ্ছে মোল্লাতেঘরিয়া এলাকার রওশন আলীর ছেলে মিলন, কুমারখালী থানার সাওতা উত্তরপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে মেহেদী হাসান, হররা কামারপাড়া এলাকার জয়নাল শেখের ছেলে সজিব শেখ ও চৌড়হাস এলাকার আনারুল ইসলামের ছেলে নুর ইসলাম।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম বলেন কয়েকদিন আগে মডেল থানায় একটি মোটর সাইকেল চুরি মামলা দায়ের হয়। এরই ধারাবাহিকতায় তদন্ত করতে গেয়ে এই চোর চক্রের সন্ধান পাই। তাদেরকে জিজ্ঞাসাবাদ মোতাবেক ১৪টি মোবাইল ফোন ও একটি মোটর সাইকেল উদ্ধার করি। তবে ধারণা করছি আরও হয়ত থাকতে পারে তবে জিজ্ঞাসাবাদে যাদের নাম আসুক তাদেরকে আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর