রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
প্রেসক্লাবের সামনে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ, লাঠিচার্জ, টিয়ার শেল নিক্ষেপ রাজধানীতে ছাত্রদল-পুলিশের ব্যাপক সংঘর্ষ ঝিনাইদহে ভোটকেন্দ্রে ধাওয়া-পাল্টাধাওয়া, আহত ২ ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি ৯ সংগঠনের মিয়ানমারের বিক্ষোভে পুলিশের গুলিতে ফের নারীর মৃত্যু ২৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে খুলনায় বিএনপির সমাবেশে বক্তারা : আন্দোলনের মাধ্যমেই সরকার উৎখাত করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে কুমারখালীতে আবর্জনার স্তুপে গৃহবধুর লাশ উদ্ধার ভারতীয় সহকারী হাইকমিশনার সনজিভ ভাটির কুঠিবাড়ি ও বাঘা যতিনের ভিটা পরিদর্শ পরীক্ষা নেওয়ার দাবীতে কুষ্টিয়া সরকারি কলেজে মানববন্ধন ও বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা

কুষ্টিয়ায় বিপ্লবী বাঘা যতীনের ভাষ্কর্য ভাঙার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: / ১৩২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় ব্রিটিশ বিরোধী আন্দোলনের মহানায়ক বিপ্লবী বাঘা যতীনের ভাষ্কর্য ভাঙার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় কুষ্টিয়া কুমারখালীর কয়া মহাবিদ্যালয়ে মাঠে বিপ্লবী বাঘা যতীনের ভাষ্কর্য ভাঙার প্রতিবাদে কুমারখালী নাগরিক পরিষদ ও ঘাতক দালাল নির্মূল কমিটির আয়োজনে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কুমারখালী নাগরিক পরিষদের সভাপতি আকরাম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যরিস্টার সেলিম আলতাফ জর্জ।
এসময় তিনি বলেন, এমন ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে অবশ্যই আইনের মাধ্যমে কঠোর বিচার নিশ্চিত করা হবে। কিছু সুবিধাবাদী মানুষ নতুন করে দলে অনুপ্রবেশ করে এরকম ন্যাক্কারজনক ঘটনা ঘটাচ্ছে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, কুমারখালী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শামছুজ্জামান অরুণ, মুক্তিযোদ্ধা কমান্ড কুষ্টিয়া জেলার কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু আহসান বরুন, ৭১’র ঘাতক দালাল নিমূল কমিটি কুমারখালী শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এটিএম আবুল মনসুর মজনু, ৭১’র ঘাতক দালাল নিমূল কমিটি কয়া ইউনিয়ন শাখার সভাপতি জালাল উদ্দিন খান, বীর মুক্তিযোদ্ধা চাঁদ আলী শিলাইদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন খান তারেক।
এছাড়াও এই সমাবেশে উপস্থিত ছিলেন- কুষ্টিয়া জেলার বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ স্থানীয় ব্যক্তিবর্গ।
উল্লেখ্য যে গত বৃহস্পতিবার রাতে কয় মহাবিদ্যালয়ের সামনে বিপ্লবী বাঘা যতীনের ভাস্কর্য ভেঙে ফেলা হয়।
কুষ্টিয়া জেলা প্রশাসন ইতিমধ্যেই ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিচুর রহমান সহ ৩ জনকে আটক করেছে।
আটককৃতদের আজ সকালে জেলার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সেলিনা খাতুনের আদালতে রিমান্ড শুনানির জন্য হাজির করা হলে আদালত প্রত্যেককে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর