বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

অভিনেতা আব্দুল কাদের ক্যানসারে আক্রান্ত ,অবস্থা সংকটাপন্ন

বিনোদন ডেস্ক / ১১৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৪১ অপরাহ্ন

বরেণ্য অভিনেতা আব্দুল কাদের ক্যানসারে আক্রান্ত হয়েছেন । তিনি ভারতের চেন্নাইয়ের ক্রিস্টিয়ান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত মঙ্গলবার (১৫ ডিসেম্বর) থেকে তার রক্তে হিমোগ্লোবিন কমে যাচ্ছে। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি। বেশ কিছুদিন ধরে গুরুতর অসুস্থ অভিনেতা আবদুল কাদের। চেন্নাইয়ে গিয়ে পরীক্ষা করানোর পর চিকিৎসকরা নিশ্চিত হন এ অভিনেতা ক্যানসারে আক্রান্ত। জাহিদা ইসলাম জেমি চেন্নাই থেকে বলেন—বাবার নানা পরীক্ষা-নিরীক্ষা করানোর পরও চিকিৎসকরা রোগ ধরতে পারছিলেন না। পরে সিটি স্ক্যান করানোর পর টিউমার ধরা পড়ে। পরে পারিবারিক সিদ্ধান্তে গত ৮ ডিসেম্বর চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি করিয়েছি। এখানে আবারো চেকআপ করা হলে ১৫ ডিসেম্বর ডাক্তাররা বোর্ড মিটিং করে বলেন, বাবার ক্যানসার হয়েছে। ক্যানসার সারা শরীরে ছড়িয়ে পড়েছে। এটি এখন চতুর্থ স্টেজে রয়েছে। বুধবার সন্ধ্যায় কাদেরকে আবারো রক্ত দেওয়া হবে। শারীরিকভাবে দুর্বল থাকার কারণে চিকিৎসকরা এখনই কেমোথেরাপি দিতে চাচ্ছেন না। এসব বিষয় উল্লেখ করে জাহিদা ইসলাম জেমি বলেন—পরিবারের সবার সঙ্গে পরামর্শ করে ডাক্তারদের বলেছি কেমো আপাতত না দেওয়া গেলে বাবাকে একটু সু্স্থ করে দেন, আমরা তাকে দেশে নিয়ে যেতে চাই। আব্দুল কাদেরের শারীরিক অবস্থা কিছুটা ভালো হলে আগামী ১৮ ডিসেম্বর তাকে নিয়ে দেশে ফেরার পরিকল্পনা করছেন পরিবারের সদস্যরা। অন্যদিকে আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা বুধবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় তার ফেসবুকে এক স্ট্যাটাসে দাদার জন্য দোয়া চেয়েছে। কিশোরী সিমরিন লিখেছে, আমার দাদা অভিনেতা আব্দুল কাদের বর্তমানে চেন্নাইয়ের সিএমসি ভেলোর হসপিটালে চিকিৎসাধীন আছে। আমার দাদার জন্য সবাই দোয়া করবেন, তিনি যেন আমাদের মাঝে সুস্থভাবে আবার ফিরে আসতে পারেন। মঞ্চ থেকে টেলিভিশন, তারপর চলচ্চিত্রে নাম লেখান আব্দুল কাদের। ১৯৯০ সালে বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত ‘কোথাও কেউ নেই’ নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে খ্যাতির চূড়ায় পৌঁছে যান তিনি। অভিনয় ক্যারিয়ারে কয়েকশ’ টেলিভিশন নাটকে অভিনয় করেছেন।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর