বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ভিক্ষুকের টাকা ছিনতাই কুষ্টিয়ায় মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার উদ্যোগে কুষ্ঠ রোগীদের আর্থিক সহায়তা প্রদান কুষ্টিয়ার কুমারখালীতে সেতু নির্মানের মেয়াদ শেষ হলেও অনিয়মের দায়ে ৫টি পাইলিংয়ে করার পর কাজ বন্ধ কুষ্টিয়ার উপকারাগার ৪০ বছরেও কয়েদীর মুখ দেখেনি ধর্ষিত কিশোরী অন্তঃসত্ত্বা, গর্ভপাত, গ্রেপ্তার ১ নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রাজশাহীতে বিএনপির সমাবেশ শুরু বিএনপির কমিটমেন্ট নিয়ে জনগণ প্রশ্ন তুলছে: ওবায়দুল কাদের রিমান্ডে নিয়ে ছাত্রদল নেতাদের পৈশাচিক নির্যাতন চালানো হচ্ছে : রিজভী রাজশাহীতে দূরপাল্লার বাস চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা স্থানীয় নির্বাচনেও অনিয়মের মডেল: মাহবুব তালুকদার

কুষ্টিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে ক্লাস-নেওয়ায় ৫ শিক্ষকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক: / ১২৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন

করোনাভাইরাস সংক্রমণের মধ্যেই সরকারি নির্দেশ অমান্য করে স্কুলে ক্লাস নেয়ার দায়ে বেসরকারি স্কুলের ৫ শিক্ষককে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার মিরপুর উপজেলা নিমতলা দারুস সালাম অনলাইন মডেল স্কুলে, মিরপুর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট লিংকন বিশ্বাস এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট লিংকন বিশ্বাস জানান, প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশ অমান্য করে,নিমতলা দারুস সালাম অনলাইন মডেল স্কুল কর্তৃপক্ষ বেশ কিছুদিন ধরে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।
শনিবার সকাল থেকে শিক্ষার্থীদের ক্লাস অনুষ্ঠিত হচ্ছে এ সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট লিংকন বিশ্বাস ওই স্কুলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ঘটনার সত্যতা পান।
এসময় তাদের কে গ্রেফতার করে , তারা তাদের অপরাধ স্বীকার করে। পরে আদালত স্কুলের ৫ শিক্ষক, শুভ (২০) ফিরোজ মাহমুদ(৩০)ফরিদুজ্জামান (২০)সোহাগ (১৭) রশিদ আহমেদ (২১) দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে সর্বমোট ২৫ হাজার টাকা জরিমানা করেন। এবং শিক্ষকরা অঙ্গীকার করেন,আমরা সরকারের বিধি নিষেধ অমান্য করে ভূল করেছি।আর কোন দিন আমরা সরকারের বিধি নিষেধ অমান্য করব না। সরকারের যে কোন ধরনের আদেশ মেনে চলব।
এসময় মিরপুর থানার এসআই মুন্সী মাহফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর