বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

স্নাতক/ স্নাতকোত্তর চূড়ান্ত পরীক্ষা গ্রহণ সম্ভাব্যতা যাচাই কমিটির দ্বিতীয় সভা অনুষ্ঠিত

বেরোবি প্রতিনিধি / ৭৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:১৫ অপরাহ্ন

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), -এর স্নাতক/ স্নাতকোত্তর চূড়ান্ত টার্ম ফাইনাল পরীক্ষা গ্রহণের সম্ভাব্যতা যাচাই কমিটির দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ( ১০ ডিসেম্বর, ২০২০) সন্ধ্যায় অনলাইনে জুম কনফারেন্সের মাধ্যমে এই সভা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের সম্মানীয় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা কমিটির আহবায়ক হিসেবে সভায় সভাপতিত্ব করেন। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), এর মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও কমিটির এই সভায় অনলাইনে যুক্ত ছিলেন। সভায় নিম্নলিখিত সিদ্ধান্তসমূহ গ্রহণ করা হয়েছে- ১. সরকার নির্দেশিত যথাযথ স্বাস্থ্যবিধি মেনে স্নাতক/ স্নাতকোত্তর চূড়ান্ত পরীক্ষা গ্রহণ করা হবে। ২. পরীক্ষা অনুষ্ঠিত হলেও সরকারি সিদ্ধান্ত ব্যতিত কোন অবস্থাতেই আবাসিক হল খোলা যাবে না। ৩. শিফট সিস্টেম অনুসরণ করে একসাথে একাধিক বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হতে পারে। ৪. অন্যান্য বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/ স্নাতকোত্তর চূড়ান্ত টার্ম ফাইনাল পরীক্ষা গ্রহণের ধারণা নিয়ে বেরোবি’র নিজস্ব ব্যবস্থাপনা ও মতামতকে প্রাধান্য দিয়ে পরীক্ষা গ্রহণ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। ৫. আগামী ১৫ ডিসেম্বর ২০২০ তারিখে এই কমিটির চূড়ান্ত সভা অনুষ্ঠিত হবে। সভায় পরীক্ষা গ্রহণের তারিখ ঘোষণা করা হবে। বেরোবি স্নাতক/ স্নাতকোত্তর চূড়ান্ত টার্ম ফাইনাল পরীক্ষা গ্রহণের সম্ভাব্যতা যাচাই কমিটির সদস্য হিসেবে বাংলা বিভাগের প্রফেসর ড. মো. নাজমুল হক, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ ফেরদৌস রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ কাজী রেজুয়ান হোসেন, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক জোয়ার্দার জাফর সাদিক এবং উপাচার্য দপ্তরের কর্মকর্তা সাকিনা আক্তার সীমা সদস্য-সচিব হিসেবে সভায় অংশ নেন।

জি/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর