মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি : বাসভবন ঘেরাও নিষেধাজ্ঞা প্রসঙ্গে মার্কিন দূত-মানবাধিকার লঙ্ঘন ও নির্যাতনের জবাবদিহিতায় যুক্তরাষ্ট্র প্রতিশ্রুতিবদ্ধ কুষ্টিয়ায় নিখোজ যুবকের ভাসমান মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় ৯ পুলিশ কর্মকর্তার রদবদল সন্ত্রাসবাদকে না বলুন এই স্লোগানে কুষ্টিয়ায় উগ্রবাদ প্রতিরোধে পুলিশের মতবিনিময় সভা অক্সফামের রিপোর্ট : করোনায় শীর্ষ ১০ ধনীর সম্পদ দ্বিগুণ হয়েছে, মরছে গরিব, বাড়ছে বৈষম্য কুষ্টিয়ার মিরপুরে অবাধে ফসলি জমির মাটি কেটে বিক্রি সরকারি চিনিকলে বিক্রির তিনগুণ লোকসান কুষ্টিয়ায় গত চার মাস পর করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু চলতি অধিবেশনেই পাস হচ্ছে নির্বাচন কমিশন আইন

সাংবাদিক হুমায়ুন কবির সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত

নিজস্ব প্রতিবেদক: / ৩৩১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:২০ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীর চাঁদপুর ইউনিয়নের গোবরা চাঁদপুর গ্রামের মোঃ হুমায়ুন কবির বুধবার সকালে খোকসা বাসস্ট্যান্ডে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে মারাত্মক আহত হয়েছেন। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আমাদের অর্থনীতি পত্রিকার খোকসা উপজেলা প্রতিনিধি ও দৈনিক কুষ্টিয়ার স্টাফ রিপোর্টার খোকসা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ৯০ এর দশকে সাংবাদিকতা শুরু করেন। পরবর্তীতে গ্রামীণ ফোন কোম্পানিতে ইনফরমেশন টেকনোলজিতে চাকুরী পাবার পর সরাসরি সাংবাদিকতা না করলেও এই মহান পেশাকে বুকে ধারন করেন এবং কুষ্টিয়া জেলার অধিকাংশ সাংবাদিকদের সাথে আছে তার সখ্যতা।

বর্তমানে তিনি গ্রামীণ ফোনের চাকুরী ছেড়ে দিয়ে নিজেকে পুরোপুরি আত্মনিয়োগ করেছেন সাংবাদিকতায়।বর্তমানে খোকসা বসবাসরত হুমায়ুন কবির বুধবার সকালে পেশাগত কাজে মোটরসাইকেল যোগে বের হয়ে খোকসা বাসস্ট্যান্ডে আসলে অপরদিক থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেল তাকে আঘাত করে। এতে ঘটনাস্থলে দুজন আরোহীই মারাত্মক আহত হন।হুমায়ুন কবিরকে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া সদরে প্রেরণ করেন। কুষ্টিয়াতে তার অবস্থার অবনতি হলে ঢাকা স্থানান্তর করা হয়েছে। এবং অপর মোটরসাইকেল চালক সংজ্ঞাহীন অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর