সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় বৈঠক থেকে ৫ মহিলা জামাত কর্মী আটক

নিজস্ব প্রতিবেদক: / ১৯০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

কুষ্টিয়া ইবি থানাধীন ১১ নং আব্দালপুর ইউনিয়নে জামায়াতের বৈঠক থেকে ৫ মহিলা জামায়াতকর্মীকে আটক করেছে ইবি থানা পুলিশ। আটককৃতরা হলো নজরুল ইসলাম এর স্ত্রী নিগার সুলতানা (৪৫) , মৃত লুৎফর বিশ্বাস এর স্ত্রী সেলিনা খাতুন (৫৫), রবিউল ইসলাম এর স্ত্রী সাহিদা বেগম (৫০), আলতাফ মন্ডল এর স্ত্রী রোকেয়া খাতুন (৩৬), গোলাম ফারুক এর স্ত্রী শামীমা নাসরিন (৪২)। কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত এর নির্দেশনায় ইবি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান রতন এর দিক নির্দেশনায় এসআই আসাদুজ্জামান ও এস আই আব্দুর রহমান সঙ্গীয় ফোর্সসহ পশ্চিম আব্দালপুর বাজারপাড়ার নজরুল ইসলাম এর বাড়ি থেকে দুপুর ১২ টায় তাদেরকে আটক করা হয়।

তারা প্রত্যেকে জামায়াত কর্মী বলে পুলিশের কাছে প্রাথমিকভাবে স্বীকার করেছে। পুলিশের অভিযোগ দেশকে অস্থিতিশীল ও অকার্যকর করতে গোপন বৈঠক করায় তাদেরকে আটক করা হয়েছে। নিগার সুলতানা সহ তার সহযোগী ৪ জনের অভিযোগ তারা কুষ্টিয়া মোল্লাতেঘরিয়া হাজী শরীয়তউল্লাহ এতিমখানায় সাহায্য সহযোগিতা করতে বিভিন্ন জায়গা থেকে অর্থ যোগানের কাজ করছেন। তবে তারা কোন অস্থিতিশীল বা নাশকতার সাথে জড়িত নয় বলে দাবি করেন।

এ বিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান রতন বলেন, তারা দেশে অস্থিতিশীল পরিবেশ করতে ও অকার্যকর করতে নানা ধরনের অপকর্ম করে যাচ্ছে। এবং ইতিপূর্বেও তাদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে যার মামলা নং- ৭, ১৪/১১/২০২০। তারই পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে খুব দ্রুত আইনি ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর