বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ভিক্ষুকের টাকা ছিনতাই কুষ্টিয়ায় মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার উদ্যোগে কুষ্ঠ রোগীদের আর্থিক সহায়তা প্রদান কুষ্টিয়ার কুমারখালীতে সেতু নির্মানের মেয়াদ শেষ হলেও অনিয়মের দায়ে ৫টি পাইলিংয়ে করার পর কাজ বন্ধ কুষ্টিয়ার উপকারাগার ৪০ বছরেও কয়েদীর মুখ দেখেনি ধর্ষিত কিশোরী অন্তঃসত্ত্বা, গর্ভপাত, গ্রেপ্তার ১ নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রাজশাহীতে বিএনপির সমাবেশ শুরু বিএনপির কমিটমেন্ট নিয়ে জনগণ প্রশ্ন তুলছে: ওবায়দুল কাদের রিমান্ডে নিয়ে ছাত্রদল নেতাদের পৈশাচিক নির্যাতন চালানো হচ্ছে : রিজভী রাজশাহীতে দূরপাল্লার বাস চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা স্থানীয় নির্বাচনেও অনিয়মের মডেল: মাহবুব তালুকদার

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার অভিযোগ ২ জন মাদ্রাসা ছাত্রকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: / ৭৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ার শাপলা চত্ত্বরে বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের অভিযোগে দুই মাদ্রাসা ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ । গতকাল শনিবার রাতে শহরের একটি মাদ্রাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ব্যাপারে আজ রোববার সংবাদ বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হবে।

কুষ্টিয়া জেলা পুলিশের এক শীর্ষ কর্মকর্তা আজ রোববার সকালে এ তথ্য নিশ্চিত করেন। সংবাদ বিজ্ঞপ্তিতে কুষ্টিয়া-৩ (সদর) আসনের সাংসদ ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ উপস্থিত থাকবেন।

জেলা পুলিশের ওই কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে দু’জনকে শনাক্ত করা হয়। পরে অভিযান চালিয়ে মাদ্রাসা থেকে তাদের আটক করা হয়েছে। বিস্তারিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হবে।

উল্লেখ্য,গত শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে(শাপলা চত্বর) বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুর করে দুর্বৃত্তরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর