রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
২১ বছর বাজাতে দেয়নি ৭ মার্চের ভাষণ: তথ্যমন্ত্রী এবার স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান কুষ্টিয়ায় গাছের পাতা কুড়ানোকে কেন্দ্র করে মারামারি অতঃপর ভ্যানচালক এখন পঙ্গু পথে আপন শক্তিতেই এগিয়ে চলেছে নারী নারী দিবসে সম্মাননা পাচ্ছেন শ্রেষ্ঠ ৫ জয়িতা কুষ্টিয়ায় যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আতংকে কুষ্টিয়াবাসী : পুলিশ পরিচয়ে লাগাতার ছিনতাই দীর্ঘদিনের শৃংখলা ভঙ্গের পরিনতি অভিযোগ স্থানীয়দের : চোরচক্রের বিধি ভঙ্গে রেল দুর্ঘটনা কুমারখালীতে আওয়ামীলীগের দু‘গ্রুপের দ্বন্দে কার্যকরী কমিটির সভা পন্ড : পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন-উত্তেজনা

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের পর কুষ্টিয়া বিএনপি কার্যালয়ে হামলা ও ভাংচুর

নিজস্ব প্রতিবেদক: / ৭৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:০১ অপরাহ্ন

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাষ্কর্য ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতের কোন এক সময় ওই ভাষ্কর্যের ডান হাত, পুরো মুখ মন্ডল ও বাঁ হাতের অংশ বিশেষ ভেঙে ফেলে দুর্বৃত্তরা।

বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে শনিবার বিকালে শহরে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগ নেতাকর্মীরা। মিছিলটি শহরের এনএস রোডের বিএনপি কার্যালল অতিক্রম করা সময় ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা চালায়। এসময় বিএনপি কার্যালয়ে ভিতর টেবিল-চেয়ার ব্যাপক ভাংচুর করা হয়।

এদিকে শনিবার সকালে শহরের বঙ্গবন্ধু সুপার মার্কেট চত্বর ও থানা মোড়ে আওয়ামী লীগ জাসদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন বিক্ষোভ সমাবেশ, মিছিল ও মানববন্ধন করে।

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমমী বলেন, আর কত হামলা-মামলা, নির্যাতন-নিপীড়ন, গুম-হত্যা করে ক্ষান্ত হবে এই মহল? লজ্জা হওয়া উচিত তাদের। এই প্রতিহিংসা মূলক কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

কুষ্টিয়া জেলা বিএনপি’র সংগ্রামী সাধারণ সম্পাদক কুষ্টিয়া-৩ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন বলেন, আমরা মিটিং শেষ করে একটু শহরের বাহিরে গিয়েছিলাম এরই মধ্যে হামলা চালিয়ে কুষ্টয়া জেলা বিএনপি অফিস ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এর তিব্র নিন্দা ও প্রবাদ জানিয়ে তিনি বলেন, যারা এ ঘটনা ঘটিয়েছে তারা কুষ্টিয়ার ভালো চাইনা, তাদের উদ্দেশ্য কুষ্টিয়ায় বিশৃঙ্খলা সৃষ্টি করা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর